×
ভাইরাল

বন্ধ ঘরে দাদুর সাথে অশ্লীল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে, মজার মজার ভিডিও থেকে শুরু করে একেকটি বিরল দৃশ্যের ভিডিও ভাইরাল হচ্ছে এখানে ক্রমশ। পাশাপাশি একাধিক প্রতিভার উত্থান তো আছেই। সুতরাং, বলাই চলে যে, সোশ্যাল মিডিয়া আমাদের পারফেক্ট এন্টারটেইনার। এখানে ট্রেন্ডিং গানের সঙ্গে পায়ে পা মিলিয়ে ভাইরাল হচ্ছে, একেকজন সুন্দরী যুবতী, যুবক, আট থেকে অষ্টাদশী সবাই। এখানে যে যা খুশি করেই যাচ্ছে, এখন এক একটা যুবতীর নাচ লজ্জা সরমের সব মাথায় উঠেছে। একেকজন মানুষ এখন নিজেকে ভাইরাল করার জন্যে অনেক খারাপ পথও বেছে নিচ্ছেন। আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে নানা রকমের বিচিত্র জিনিস উঠে আসে। সম্প্রতি দেখা গেল একজন বয়স্ক মানুষের সঙ্গে একজন তাঁর হাঁটুর বয়সী মেয়ে নাচছেন।

বিজ্ঞাপন

যদিও এখন এই ব্যপারটা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। মাঝে মাঝেই বয়স্ক ব্যক্তিদের সঙ্গে বিভিন্ন যুবতীদের নাচতে দেখা যায়, পরে শোনা যায় তাঁরা স্বামী-স্ত্রী। বয়স্ক ব্যক্তিদের সঙ্গে দাম্পত্য স্থাপন মানেই অতিরিক্ত টাকার লোভ। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হল, সেখানে আদৌ বয়স্ক লোকটিকে বড়লোক বলে মনে হচ্ছে না। তবে তাঁর সঙ্গে যে যুবতী নাচছে, তাঁর সঙ্গে কী সম্পর্ক ওই বয়স্ক লোকের তা জানা যায়নি। সম্প্রতি, একটি সুন্দর গানের সহিত ওই বৃদ্ধ লোকের সঙ্গে জমিয়ে কোমর দোলালেন ওই সুন্দরী যুবতী।

পরনে, একটি সালোয়ার-কামিজ পরে দুর্দান্ত নাচলেন তিনি নিজের ঘরের মধ্যেই। বৃদ্ধা লোকটির সঙ্গে তিনি যে পরিমাণে জড়াজড়ি করে নাচলেন তাতে সম্পূর্ণ লজ্জা মাথায় তুললেন ওই যুবতী। তাঁর, শরীরের ঝাঁকুনিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। সঙ্গে ওই বৃদ্ধাও যুবতীর সঙ্গে দুর্দান্ত নাচলেন।

যদিও এই সুন্দরী যুবতীটির ভিডিও মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই ভিডিওটি Vinita Viswakarma নামক একটি ইউটিউব রিলে পোস্ট করা হয়েছে। যা দেখে একাধিক পুরুষদের হৃদয় তোলপাড় হয়ে গিয়েছে এবং তা তাঁর এই ভিডিওর পছন্দের সংখ্যা দেখেই প্রমাণিত।

Related Articles