×
ভাইরাল

খোলা আকাশের নীচে সবুজ মাঠে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক দিন ধরে ভাইরাল হতে দেখা মিলেছে চিত্রায়ণ নামক একটি পেজে বাচ্চা থেকে বড় বহু শিল্পীর অসাধারণ সব নাচের ভিডিও। যেগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তের মধ্যে। সম্প্রতি, নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়েছে চিত্রায়ন গ্রুপের এক যুবতীর অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাথার উপর রয়েছে নীল আকাশ ও চারিদিকে খোলামেলা মাঠ। সে মাঠের মধ্যে দুইটি তালগাছ যেন একপায়ে দাঁড়িয়ে। আর এই পরিবেশকে সাক্ষী রেখেই বাংলা এক জনপ্রিয় গানে গা ভাসিয়েছেন এই যুবতী। আর সেই সময় তাঁর পরনে ছিল হলুদ রঙের টপ ও তার সঙ্গে ম্যাচিং প্রিন্টেট স্কার্ট। সেই সঙ্গে ছিল মানানসই সাজ। হাতে, পায়ে অলংকার ও কোমরে একটি কোমর বন্ধনী। এককথায় বেশ সুন্দর দেখাচ্ছিল এই যুবতীকে। বলাবাহুল্য গানের সাথে তিনি যেভাবে ফোক ডান্স তুলে ধরেছেন তা সত্যি চোখ জুড়িয়ে যাওয়ার মত।

প্রসঙ্গত, প্রকৃতির কোলে এই যুবতী তার প্রতিভা ফুটিয়ে তোলার জন্য যেই গানটিকে বেছে নিয়েছেন সেটি হল পুরুলিয়ার ঝুমুর গান ‘লালচা ফুলের’ (Lalcha Phooler)। এই গানটি গেয়েছেন বিখ্যাত শিল্পী দোলা রায় (Dola Roy)। তবে, তাঁর পেশা কিন্তু গান নয়; বরং একজন ডাক্তার তিনি। এতেই বা কি যায় আসে, মনে ইচ্ছে থাকলে বা মন থেকে কোন জিনিস করলে যে তা সফলতা এনেই দেয়। তাই পেশায় তিনি একজন ডাক্তার হয়েও তাঁর গানের গলা কিন্তু অসাধারণ।

উল্লেখ্য, এখানে যে যুবতীকে দেখা যাচ্ছে তার নাম শতরূপা চক্রবর্তী (Shatarupa Chakroborty)। তিনি উত্তর ২৪ পরগনার চাঁদপাড়া এলাকার বাসিন্দা। যিনি খুব সুন্দর ভাবে গানের তালে কোমর দুলিয়ে নৃত্য পরিবেশন করেছেন। নাচের পাশাপাশি তিনি যেভাবে মুখের এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছেন তা আর বলার নেই। এছাড়া তার প্রতিটি নাচের স্টেপ এত নিখুঁত ছিল যে এর থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী।

ভিডিওটি চিত্রায়ন নামক পেজ থেকে সোশ্যাল মিডিয়ার প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২৭৯ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে লাইক এসেছে ১৫ হাজারের ঘরে। এছাড়াও তার কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ দারুন, যেমন উপস্থাপনা তেমনি চঞ্চল মেয়ের নৃত্য।’ আবার কেউ বলেছেন-‘ তোমার নাম সত্যি অসাধারণ। আগামী জীবনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা রইল।’

Related Articles