×
ভাইরাল

অরিজিতের জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে সবুজ মাঠে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘দোল দোল দোল তোল পাল তোল’ (Dol Dol Dol Tol Pal Tol)- অরিজিৎ সিং-এর গাওয়া এই গানটির সুরের জাদুর মোহ থেকে এখনো পর্যন্ত বেরিয়ে আসতে পারছেন না সাধারণ মানুষ। লতা মঙ্গেসকর (Lata Mangeshkar) ও হেমন্ত মুখার্জীর (Hemant Mukherjee) গাওয়া এই পুরোনো গানটিকে জাতীয় মঞ্চে হিন্দি বলয়ে অরিজিৎ যেভাবে নিজের মতো করে পরিবেশন করেছেন তা সত্যি মানুষের মনে একেবারে গেঁথে গিয়েছে। তাই তো প্রতিমুহূর্তে রিপ্রেজেন্ট করা গানটি ভাইরাল হচ্ছে নানান ভাবে। ইতিমধ্যে এই গানের তালে গা ভাসিয়েছেন বহু নৃত্য শিল্পী। সম্প্রতি, এবারে এই ট্রেন্ডিং গানে পা মিলিয়ে চর্চায় এসেছে এক যুবতী।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে ঘেরা সবুজ গাছ গাছালির মধ্যে একটি ফাঁকা মাঠে গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন এক যুবতী। সেই সময় তার পরনে ছিল হলুদ ও কালোতে হ্যান্ডলুম শাড়ি ও শাড়ির সাথে মানানসই হলুদ কুঁচিহাতা ব্লাউজ। শাড়িটি ছিল কিছুটা পায়ের ওপর করে পড়া। আর সেই সঙ্গে ছিল মানানসই সাজ। আলতা রাঙানো হাত ও পা, মাথার চুল এক সাইড করে বাঁধা এবং কোমরে একটি সিলভার কোমর বন্ধনী। এই অপরূপ সাজে সুসজ্জিত হয়ে ওঠে একদা গানটির মাধ্যমে যেভাবে একশ্রেণীর মানুষের দুঃখের কথা তুলে ধরা হয়েছিল ঠিক সেরকম ভাবেই নৃত্য তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক দিন ধরে ভাইরাল হতে দেখা যাচ্ছে ‘চিত্রায়ণ’ নামক একটি পেজে পৃথিবীর আনাচে কানাচে থাকা বাচ্চা থেকে বড় বহু শিল্পীদের অসাধারণ সব নাচের ভিডিও। যেগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তের মধ্যে। আর এবারে নেটদুনিয়ায় যেই যুবতীর নাচ ভাইরাল হয়েছে তিনিও হলেন এই গ্রুপেরই একজন। তাঁর নাম তৃনা মন্ডল। তিনি শিলদা, ঝাড় গ্রামের বাসিন্দা।

তবে, বলাই বাহুল্য ভিডিওটি চিত্রায়ণ নামক সোশ্যাল মিডিয়ার প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৫৩ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে লাইক এসেছে ২.৮ হাজারের ঘরে। এছাড়া শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যের বন্যায় ভরে উঠেছে তার কমেন্টবক্স। সেখানে কেউ বলেছেন-‘ তৃণা লম্বা রেশের ঘোড়া। সাবলীল ওর নাচ। শিল্পী হিসেবে ও অনেক বড় হবে।’ আবার অন্য কেউ বলেছেন-‘ যেমন গানের কথা তেমনি তোমার অসাধারণ নৃত্য। দুটোই খুব সুন্দর।’

Related Articles