×
ভাইরাল

টাইট ফিট পোশাকে বাড়ির উঠোনে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

জনপ্রিয় বাংলা গানে বাড়ির উঠোনের সামনে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর। নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই হলো ভাইরাল। লাস্যময়ী ভঙ্গিতে যুবতীর নাচ ঘুম কেড়েছে নেটিজেনদের। বিশেষ করে পুরুষ অনুরাগীদের বেশ পছন্দ হয় এই যুবতীর নাচের ভিডিও, এবারেও হলো না তার অন্যথা। সোশ্যাল মিডিয়ায় সুন্দরী যুবতীর নাচের ভিডিও শেয়ার করছে অনেকেই।

বিজ্ঞাপন

ইউটিউবের মাধ্যমে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেয়েছেন প্রচুর মানুষ। অনেকেই সেই সুযোগের সৎ ব্যবহার করেন। নেটিজেনদের যদি কারোর প্রতিভা ভালো লাগে তাহলে তাকে আর ফিরে তাকাতে হয় না। এই যেমন সম্প্রতি তেমনই তাক লাগানো এক সুন্দরী যুবতীর নাচ ভাইরাল হয়ে উঠেছে ইউটিউবের মাধ্যমে। মূলত নেটিজেনদের সুন্দরীদের নাচ দেখতে যে ভালোই লাগে তা ভিডিওর ভিউজ সংখ্যায় প্রমাণ করে।

ফের বাংলা গানে নেচে ভাইরাল হলেন এই সুন্দরী যুবতী প্রিয়া (Priya)। খোলামেলা পরিবেশে দারুন সুন্দর নাচ করেছে সে। গানের শুরু থেকেই তার নাচ ছিল সম্পূর্ণ লাস্যময়ী। ‘AR Channel’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৩ মাস আগে আপলোড করা হয়েছিল ভিডিওটি। বিখ্যাত বাংলা নাচের গান ‘রূপ সাগরে ডুব মারিয়া’ (Rup Sagore Dub Mariya)-এর রিমিক্স ভার্সনে নাচ করে প্রিয়া এক জবরদস্ত ভিডিও উপহার দিয়েছে নেটিজেনদের।

পরনে তার কমলা রঙের টাইট টপ ও হলুদ রঙের লং স্কার্ট। খোলা চুল, বেশ গাঢ় মেকআপ ও লাস্যময়ী নাচের মাধ্যমে মন জয় করেছে সকলের। নাচের ভিডিওটি ইতিমধ্যে দেড় লাখের মানুষ দেখে ফেলেছেন। সাথেই সাড়ে আট হাজার লাইক ও প্রচুর কমেন্ট এসেছে সেই যুবতীর উদ্দেশ্যে। যেমন একজন লিখেছেন – ‘অসাধারণ নাচ জাস্ট ফাটাফাটি’। অন্য একজন লিখেছেন – ‘তোমাকে দেখতে সবসময়ই খুব ভালোলাগে’। নেটিজেনদেরও স্বল্প সময়ের এই নাচ ব্যাপক ভালো লেগেছে তা তাদের উচ্ছাস দেখেই স্পষ্ট।

Related Articles