×
ভাইরাল

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, তুমুল বেলি ড্যান্স করে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন

স্মার্ট ইন্ডিয়ার যুগে বাড়িতে বসে সমস্ত কিছুর খবর রাখা যায়। এমন কী নিজের বিনোদনের সম্পূর্ন খেয়াল রাখা যায়। বিনোদনের সময়ের খবর অনুযায়ী এক সুন্দরী যুবতীর লাস্যময়ী অঙ্গভঙ্গিতে বেলি ডান্স দেখে মুগ্ধ নেটিজেন। যুবতীর দুর্দান্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে হলো ভাইরাল। সাথে যুবতীর খোলা মেলা পোশাক আরো আকৃষ্ট করছে নেটিজেনদের। আপনাদের জন্যেও রইলো সুন্দর বেলি ডান্সের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান সময়ে প্রতিভা প্রকাশের অন্যতম শ্রেষ্ট মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। তেমনি অন্যদিকে বিনোদনের প্রধান মাধ্যমও সোশ্যাল মিডিয়া। অর্থাৎ একজনের প্রতিভা অন্যজনের কাছে বিনোদন। নেট মাধ্যমের সহায়তায় বিশ্বের যে কোনো প্রান্তের বিনোদনের ভিডিও যে কোনো প্রান্তে বসে খুব সহজেই দেখতে পায় সকলে। আর এমন ভাবেই ভাইরাল হয়ে থাকে ভিডিও গুলো। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও গুলোর এক বৃহৎ অংশ হলো নাচের ভিডিও। তারমধ্যে সব থেকে জনপ্রিয় বেলি ডান্সের ভিডিও।

এই নাচের উৎপত্তি আরবে হলেও এখন তা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এই ডান্স ফর্মের জন্যে দক্ষতা প্রয়োজন। সম্প্রতি ইনস্টাগ্রামে এক যুবতীকে দক্ষিণ ভারতীয় জনপ্রিয় ‘আরাবিক কুথু’ (Arabic Kuthu)- র গানের তালে তালে বেলি ডান্স করতে দেখা যাচ্ছে। যুবতীর দক্ষ নাচের স্টেপস আর শারীরিক অঙ্গভঙ্গি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন।

‘Indian Dance Institution’ নামক ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নাচের ভিডিওটি শেয়ার করেছে। নাচের ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে যুবতী এই বেলি ডান্সের জন্যে কালো রঙের থাই-স্লিট গাউন ও সবুজ রঙের খোলামেলা পোশাক পরেছে। সাথে কোমরে পড়েছেন উলের কোমর বন্ধনী । ইতিমধ্যে নাচের ভিডিওটির ভিউজ অতিক্রম করেছে ১৯ হাজারের বেশি। ওই সুন্দরীর লাস্যময়ী বেলি ডান্স ঘুম উড়িয়ে দিয়ে নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে।

Related Articles