×
ভাইরাল

পরনে নাইটি ও চোখে সানগ্লাস, হাঁটুর বয়সী যুবকের সাথে রোমান্স রানাঘাটের রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পরনে নাইটি চোখে সানগ্লাস, হাঁটুর বয়সী যুবকের সাথে প্রেমের গানে রিলস ভিডিও বানাতে মাতলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mandal)। ফের হাঁটুর বয়সি চ্যাংড়া যুবকের সঙ্গে রোম্যান্স করতে দেখে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলো রানু মন্ডলকে। তাদের দাবি সন্তান বয়সী ছেলে ছোকরাদের সাথে এমন প্রেমের ভিডিও বানাতে লজ্জা লাগা উচিত রানু মণ্ডলের তবে তার মধ্যে কোন লজ্জা নেটিজেনরা দেখতে পান না। আসুন জেনে নেওয়া যাক পুরো ব্যাপারটি কী।

বিজ্ঞাপন

রানাঘাট স্টেশনে বসে এক ভিক্ষুকের গান গেয়ে ভিক্ষে করার অবস্থা থেকে মুক্তি, তার ভাগ্য আর সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়েছিলো। রানাঘাট স্টেশন থেকে মুম্বাইয়ের স্টুডিও এই সফরে রানু মন্ডল এর পাশে রয়েছেন সকলেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে একরাতের মধ্যে সেলিব্রেটিতে পরিণত হয়েছিলেন রানু মন্ডল।

তবে তার কিছু অসংলগ্ন কথাবার্তায় অনেকেই অসন্তুষ্ট হন। শেষে আবারও ফিরে আসতে হয় রানাঘাটের পুরনো বাড়িতে। এখন কোন নতুন গান না গাইলেও নতুন ইউটিউবারদের জন্য সর্বদা লাইমলাইটে থাকেন তিনি। এখনো সোশ্যাল মিডিয়ায় রানুদিকে নিয়ে চলে চর্চা। মাঝেমধ্যেই তার নানা ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

এই ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে এক ইউটিউবারের সাথে ‘যে টুকু জানি তোকেই মানি’ গানে রানু মন্ডল রোম্যান্টিক ডান্স করছেন। নেটিজেনদের একাংশ এই ভিডিওটিকে ভালোভাবে নেননি। তাদের মতে এই অল্প বয়সী ইউটিউবারটির তার মায়ের বয়সী রানু মন্ডলের সাথে এমন করাটা উচিৎ হয়নি। হাঁটুর বয়সী ছেলের সঙ্গে এমন কাণ্ডকারখানা রানু মন্ডলকে আবার নেটিজেনদের কটাক্ষের মুখে ফেলেছে।

Related Articles