×
ভাইরাল

ট্রেনে গান গেয়ে ঘুরল ভাগ্যের চাকা! মুক্তি পেতে চলেছে মিলন কুমারের প্রথম মিউজিক অ্যালবাম

বিজ্ঞাপন

জল যেমন নিজের গতিপথের নিজেই ঠিক করে নেয়। ঠিক তেমনি প্রতিভাও ঠিক করে তার মালিকের যাত্রা পথ কেমন হবে। রেল গাড়ির কামরা গুলো ছিলো যার মঞ্চ আর যার শ্রোতা ছিলেন নিত‍্যযাত্রীরা, সেই মানুষটা নিজের প্রতিভার জন্যেই পৌঁছে গেলেন বিশ্ব দরবারে। রানু মন্ডল (Ranu Mandal) এবং ভুবন বদ্যকার (Bhuban Baddokar) এর মতো মিলন কুমার (Milan Kumar)এর ভাগ্যের চাকা পরিবর্তন হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। এবার হিন্দি ভাষায় রিলিজ হল মিলন বাবুর গান। আসুন জেনে নেওয়া যাক সমস্ত ঘটনা বিস্তারিত ভাবে।

বিজ্ঞাপন

রানাঘাটের স্টেশনে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মন্ডল পৌঁছে গেছিলেন বিশ্বের দরবারে। তারপরে বীরভূমের ভুবন বাদ‍্যকর গান গেয়ে বাদাম বিক্রি করার ঘটনাও সোশ্যাল মিডিয়ায় আসার পরে, ভুবন বাবু পৌঁছে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। এবারে খ্যাতির শীর্ষে পৌঁছলেন ট্রেনের হোকার বর্ধমানের মিলন বাবু। নিজের যে শিল্পকে বেঁচে রুজি রোজকার করছিলেন মিলন বাবু, সেই শিল্পী আজ বাংলা পেরিয়ে পৌঁছে গেলো হিন্দিতে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক শিল্পী নেটিজেনদের নজরে এলেও তারা নিজের শিল্পীসত্ত্বাকে বাঁচিয়ে রাখতে পারেনি। অল্প দিনের মধ্যেই অহংকারের ফলে হারাতে হয়েছে সব। তবে মিলন বাবুর ক্ষেত্রে ঘটেছে অন্য কিছু। নিজের শিল্পীসত্ত্বাকে সকলের সামনে তুলে ধরতে পেরে কৃতজ্ঞতা স্বীকার করেছেন নেটিজেনদের কাছে। এটা দেখে সকলেই বেশ খুশি আর আপ্লুত।

মিলন বাবুর গান এতটাই মন জয় করেছে সকলের যে, বেশ কয়েকটি স্টুডিওতে একাধিক বাংলা গান রেকর্ড করতে দেখা গেছে তাকে। তার রেকর্ড করা গান শুনে সকল শ্রোতা নিজের খুশিও প্রকাশ করেছেন। এবারে আর বাংলার মধ্যে থেমে নেই মিলন বাবুর প্রতিভা। জানা গেছে মিলন কুমার সম্প্রতি চারটি গানের রেকর্ডিং শেষ করেছেন। তার মধ্যে দুটো হিন্দি গান। যার ঝলক ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশ হয়েছে।

Related Articles