×
ভাইরাল

গঙ্গাবক্ষে KK-র অসাধারন গান গেয়ে ফের লাইমলাইটে মিলন কুমার, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভোরবেলায় ট্রেনের হুইসেল বাজতেই মাইক হাতে ট্রেনের ভিড় কামড়ায় গান ফেরি করতে বেরিয়ে যান তিনি। কেননা, তার কাছে গান-ই হলো পেশা। ট্রেনেকে মঞ্চ ও সেখানে উপস্থিত যাত্রীদের কাছে দূর্দান্ত গান পরিবেশন করে কখনো বা কিশোর কুমার (Kishore Kumar) তো কখনো বা কুমার শানু (Kumar Sanu) হয়ে ওঠেন তিনি। সর্বদা মনেপ্রাণে চেষ্টা করেন, আর্থিক অনটনকে পেছনে রেখে জীবনযুদ্ধে যেন বারবার জয়ী হয়ে ওঠেন পূর্ব বর্ধমান জেলার নিত্যানন্দপুরের বাসিন্দা মিলন কুমার (Milan Kumar)। সম্প্রতি, এবারে গঙ্গাবক্ষে প্রায়াত সংগীত কেকে (Kk) এর অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন মিলন কুমার।

বিজ্ঞাপন

পূর্ব বর্ধমান জেলার এক নম্বর ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুরের বাসিন্দা মিলন কুমার (Milan Kumar)। যিনি লোকাল ট্রেনে ঘুরে ঘুরে গান গেয়ে সংসার চালান। তাঁর গলায় যেন রয়েছে সুরের জাদু। তবে, ছোটবেলা থেকে আর্থিক অনোটনের মধ্য দিয়ে মানুষ হওয়ার ফলে আজ পর্যন্ত কখনো কারোর কাছে গান শেখার সুযোগ পাননি তিনি। গানের প্রতি ঝোঁক থাকার ফলে শুধুমাত্র নিজের বাবার কাছেই গান শিখেছেন তিনি। আর তা থেকেই আজ নিজের তাগিদে এতো বড় খ্যাতি অর্জন করেছেন মিলন কুমার।

প্রসঙ্গত, কিছুদিন পূর্বেই কলকাতায় একটি কলেজের অনুষ্ঠানে হাজির হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন বিখ্যাত সংগীতশিল্পী কেকে অর্থাৎ কৃষ্ণকুমার কুন্নথ (Krishnakumar Kunnath)। শেষ নিঃশ্বাস অব্দি তিনি যেভাবে একের পর এক দুর্দান্ত গান গেয়ে দর্শকদের মাতিয়ে গিয়েছেন তিনি তা সত্যিই অনবদ্য। তাঁর মৃত্যুশোকে এখনো শোকাচ্ছন্ন গোটা দেশ। আর তাঁকে জুরেই এই শিল্পী যেভাবে তাঁর গান তুলে ধরলেন এর মাধ্যমে পুনরায় চোখের সামনে ফুটে উঠল সেই বিখ্যাত সঙ্গীতশিল্পির ছবি।

উল্লেখ্য, মিলন কুমার এক ভিডিও ক্রিয়েটর এর সাথে কলকাতায় গিয়ে গঙ্গাবক্ষে কেকে এর বিখ্যাত গান ‘হা তু হে’ (Haan Tu Hain) গানটি গেয়ে পুনরায় ভাইরাল হয়েছেন মিলন কুমার। তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রিসান রেহান নামক চ্যানেলে প্রকাশিত হতেই পৌঁছে গিয়েছে ৮ .৮ হাজার মানুষের কাছে, সেই সঙ্গে নেটিজেনদের একাধিক প্রশংসা মূলক মন্তব্যের অধিকারী হয়েছেন তিনি। বলাই বাহুল্য, তাঁর কন্ঠ সুরের জাদুতে এখন মুগ্ধ সকল নেটিজেনরা

Related Articles