×
ভাইরাল

অরিজিতের জনপ্রিয় বাংলা গানে গ্রাম্য পরিবেশে শাড়ি পরে দুর্দান্ত নাচ দুই যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই চারিদিকে যে গানটি বিরাজ করছে সেটি হল ‘দোল দোল দোল তোল পাল তোল’ (Dol Dol Dol Tol Pal Tol) গানটি। সাধারনত এই গানটি বহু পুরনো হলেও বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। আর এর একমাত্র কারণ বিখ্যাত গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। কেননা, জাতীয় মঞ্চে হিন্দি বলয়ে তিনি যেভাবে এই পুরনো গানটিকে নিজের মত করে পরিবেশন করেছেন এখন তার স্রোতে ভেসে চলেছেন সকল মানুষ। সম্প্রতি, আট থেকে আশি এই গানের তালে পা মেলাতে দেখা যাচ্ছে বহু নৃত্যশিল্পীদের। এবারও এই ট্রেনিং গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে চর্চায় উঠে এসেছেন দুই যুবতী।

বিজ্ঞাপন

বাংলার এই যুগান্তকারী গানটি সর্বপ্রথম গিয়েছিলেন কিংবদন্তি লতামঙ্গেসকার (Lata Mangeshkar) ও হেমন্ত মুখার্জি (Hemanta Mukherjee)। সেই সময় তাঁরা এই গানটির মাধ্যমে তুলে ধরেছিলেন সমাজের একশ্রেণীর মানুষদের দুখঃ-দুর্দশার কথা। এবারে, এক অনুষ্ঠানে লতামঙ্গেসকারকে শ্রদ্ধা জানিয়ে অরিজিৎ সিং এই পুরনো গানটিকে নতুনভাবে রিপ্রেজেন্ট করে যেভাবে এক নতুন মাত্রা এনে দিয়েছেন তা সত্যিই অনবদ্য। তাইতো তাঁর সুরের জাদু থেকে এখনও বেরোতে পারছেন না সাধারণ মানুষ থেকে বহু নামি-দামি শিল্পীরা।

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলা আকাশ ও রাস্তার দুই দিকে ঘেরা সবুজ প্রাকৃতির মধ্যে গানের তালে তাল মিলিয়ে খুব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করছেন দুই যুবতী। সেই সময় একজনের পরনে ছিল হলুদ ব্লাউজ ও সবুজ রঙের শাড়ি। আর অন্যজনের পরনে ছিল লাল রঙের শাড়ি ও ব্লাউজ। তবে তাদের শাড়ি পরার স্টাইল ছিল একটু আলাদা, অর্থাৎ ধুতি স্টাইলে শাড়ি পরেছিলেন এই দুই যুবতী। এর সঙ্গে তাদের মেক-আপও ছিল দুর্দান্ত। বলাই বাহুল্য গানের প্রতিটি কথার সঙ্গে তারা যে ভাবে নাচ তুলে ধরেছেন তা অতি সহজেই নজর কেড়েছে। তাদের নাচ থেকে শুরু করে অভিনয় সবটাই ছিল পারফেক্ট।

ভিডিওটি কথাকলি হাজারা সিং নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে তাদের এই দক্ষ নাচের ভিডিও পৌঁছে গিয়েছে ২৬ হাজার মানুষের কাছে। সেই সঙ্গে লাইকও এসেছে প্রচুর। এছাড়া শত শত মানুষের প্রসংশা মূলক মন্তব্যে ভড়ে উঠেছে তাঁর কমেন্ট বক্স। সেখানে অনেকেই তাদের লোকনৃত্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles