×
ভাইরাল

দুর্দান্ত গলায় জনপ্রিয় হিন্দি গান গেয়ে লাইমলাইটে দুই খুদে, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

দুটি ভাই-বোনের অসাধারণ কণ্ঠ শুনে তাজ্জব হয়ে গেলেন নেটিজেনরা। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না উঠে আসে আমাদের চোখের সামনে। যেখানে আজব আজব ঘটনা ভাইরাল হতেও বেশি সময় লাগেনা আবার দারুণ দারুণ প্রতিভা ভাইরাল হতেও দেরি হয় না। হ্যাঁ, সোশ্যাল মিডিয়া এখন এমন একটা মাধ্যম হয়ে গিয়েছে, যে আমাদের প্রতিনিয়ত পরিষেবা দিয়েই চলেছে। যেখানে একেকটা ভিডিও আমাদের কখনো কাঁদাচ্ছে আবার মন খারাপ থাকলেও তা মুহূর্তের মধ্যে আমাদের হাসাচ্ছে।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, আমাদের দেখার উপরে সেইসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে আমজনতা থেকে সেলিব্রিটি এবং পশু-পাখিদেরও নানান রকম ভিডিও ভাইরাল হচ্ছে। আর এই মন্দা বাজারে সোশ্যাল মিডিয়াকেই এখন অনেকে গুরুত্বপূর্ণ রোজগারের মাধ্যম হিসেবে মেনে নিচ্ছে। শুধু তাই নয়, এর থেকে অনেক বেশি রোজগারও হচ্ছে প্রত্যেকের। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও গুলিতে বেশিরভাগই ফুটে ওঠে, একেকটা দারুণ দারুণ প্রতিভার ভিডিও। কেউ নাচে ভাল আবার কেউ গানে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই রানু মন্ডল (Ranu Mondal) এবং ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সৃষ্টি। বাংলার থেকে বাইরে বেরোলেও এরকম অনেক প্রতিভার খোঁজ আপনি পাবেন। সম্প্রতি এমনই এক ভাই-বোনের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, একটি ৮-৯ বছরের দুই শিশু মাইকের সামনে দুর্দান্ত সুরে জনপ্রিয় বলিউড গান ‘ক্ষুধা গাওয়া’ (Khuda Gawa) গানটা দূর্দান্ত সুরেলা কন্ঠে গাইছেন।যেমন বোনের কন্ঠের সুর নজরকাড়া তেমনি ছোট্ট ভাইয়েরও। সম্পূর্ন খালি কন্ঠে এই দুটিতে তাঁদের দারুণ কন্ঠের প্রমাণ দিলেন।

সঙ্গে সঙ্গে সাক্ষী থেকে গেল গোটা সোশ্যাল মিডিয়া। হ্যাঁ, সম্প্রতি এই ভিডিওটি অসমিয়া একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। যাতে এই দুই ভাই-বোনের সুরের প্রশংসায় মূর্ছা গিয়েছেন সকল নেটিজেনরা। এই মুহূর্তে মোটামুটি কয়েক লাখ পছন্দের সংখ্যা অতিক্রম করেছে এই ভিডিওটি। সঙ্গে বাচ্চা দুটোকে আশীর্বাদ করেছেন সকলেই। আসলে সবটাই সোশ্যাল মিডিয়ার কারসাজি। সোশ্যাল মিডিয়া না থাকলে এইসব দৃশ্য কখনই আমাদের সামনে ফুটে উঠত কিনা যথেষ্ট সন্দেহ আছে।

Related Articles