×
ভাইরাল

জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে অসাধারন নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সোহাগ চাঁদ বদনি ধনী নাচো তো দেখি’ (Nacho To dekhi) গানটির তালে অসাধারণ শরীরী হিল্লোল তুললেন দুই সুন্দরী তন্বী। ইদানিং, নিত্যদিন বিভিন্ন ফ্যাশন, ট্রেন্ডিং গান ভাইরাল হয়েই চলেছে। আর এই গানগুলির সঙ্গে একেকটা মজার মজার পারফরম্যান্স করে নারীরা নিজেদের স্টাইল স্টেটমেন্ট নিজের পাশাপাশি সবাইকে দেখানোর সুযোগ করে দেয়। আর নাচের কাঁধে ভর করেই ফের শাড়ী পরার সুযোগটাও হারাতে চান না কেউ। সেই কারণেই তো এই দুই সুন্দরী যুবতী শাড়ী পরেই এই নাচটি করার কথা ভাবলেন।

বিজ্ঞাপন

কয়েকদিন আগেই রিলিজ হয়েছে, জাতীয় পুরস্কারপ্রাপ্ত রবি গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) কন্ঠে ‘নাচো তো দেখি’ গানটি। যে গানটি পুরোনো দিনের হলেও, এই গানটির জনপ্রিয়তা এখনো বহুল পরিমাণে। ‘সোহাগ চাঁদ’ গানটিকেই নতুন করে সাজিয়েছেন ইমন। এই গানটির ভিডিও এলবামে নেচেছেন, অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya) এবং ইমন নিজেই।

এই গানটিতে তাঁদের অসাধারণ এক্সপ্রেশন, কোমরের ঠুমকা সবটার জন্যই গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এমনকী এই গানটি এখনও মার্কেটে বিরাজমান ট্রেন্ডিং-এর আওতায়। এবার এই গানের রিমিক্স ভার্সনে নাচলেন ওই সুন্দরী রমণী দুটি। যাদের কোমরের অসাধারন সৌন্দর্য দেখে পাগল হয়ে গিয়েছে সক্কলে। একজন বেগুনি বর্ণের শাড়ী এবং আরেকজন নীল বর্ণের শাড়ী আটপৌরে করে পরে, সঙ্গে খোলা চুল, ছোট্ট বিন্দি, ন্যুড মেক-আপে নিজেকে মুড়িয়ে খোলা প্রকৃতির মধ্যেই দুর্দান্ত কোমর দোলালেন তাঁরা।

তাঁদের যেমন কোমরের দুলুনি, তেমনি তাঁর উজাড় করা চোখের চাহনি। সবটাই নজর কেড়েছে সবার। সঙ্গে তাঁদের মেদহীন টানটান ফিগারের হিল্লোল, অসম্ভব অঙ্গভঙ্গির সঞ্চালন সবটা নিয়েই এই যুবতীদ্বয়ের নাচটি আরো আকর্ষণীয় হয়ে উঠল। বিশেষ করে তাঁরা নাচের মাধ্যমে খোলা জায়গাটিকে যে ভাবে ব্যবহার করলেন তা সত্যই অবাক করা। সম্প্রতি Sts Folk Creation নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles