×
ভাইরাল

Viral: ফাঁকা ঘরে উদ্দাম নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কত শত ভিডিও ভাইরাল হয়। বিশেষত লকডাউনের পর মানুষ একটু বেশি সোশ্যাল মিডিয়ার ব্যবহার শুরু করেছেন। সবকিছু চলে এসেছে হাতের মুঠোয়। তবে সাধারণ মানুষের নজর কেড়েছে সৃজনশীলতা। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে দুই সুন্দরী যুবতীর নাচ। তাদের নজরকাড়া পারফরম্যান্স দেখে অবাক নেটিজেন।

রানী মুখার্জি ও পৃথ্বীরাজ এর ড্রিমম উইকিপম গানের কথা নিশ্চয়ই ভোলেননি। যেমন গানের সুর তেমনি গানের তাল। গানের সঙ্গে দুর্ধর্ষ পারফরম্যান্স করে দর্শকদের মন জয় করেছিলেন বঙ্গতনয়া রানী ও নৃত্যসম্রাট পৃথ্বীরাজ। তবে নাচের কয়েকটি অংশের জন্য বিশেষভাবে সমালোচিত হতে হয়েছিল রানী ও পৃথ্বীরাজ কে। পরিচিত এই গানটিতে নেচে ভাইরাল হয়েছেন বহু পারফর্মার। তবে এবার এই নাচটি যেন সম্পূর্ণ অন্যরকম। একজন কালো ও আরেকজন সাদা শাড়িতে চোখ ধাঁধানো পারফরম্যান্স দিয়ে মুগ্ধ করেছেন নেটিজেনদের। একটি ফাঁকা ঘর তার মধ্যে দুই সুন্দরী যুবতীর উদ্দাম নৃত্য। রীতিমতো কাঁপিয়ে দিয়েছে। গানের তালে তালে পা মিলিয়ে একে অপরকে টক্কর দিয়েছে দুটি মেয়ে।

তাদের নাচ দেখে মনে হবে পর্দায় নয় বরং নিজেরাই ভিন্ন ভাবে নাচ টিকে উপস্থাপন করেছে। সিন্ধুজাহারি নামের ইনস্টাগ্রাম চ্যানেল থেকে সম্প্রতি শেয়ার করা হয়েছে এই ভিডিও। মাত্র কয়েক দিনের মধ্যে 5 লাখ মানুষ দেখে ফেলেছেন এই নাচ। তবে এই প্রথম নয় এর আগেও দুই সুন্দরী একাধিক গানে নেচে ভাইরাল হয়েছে। প্রতিবার নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন তারা।। হিন্দি হোক কিংবা বাংলা সব কিছুতেই সাবলীল এই দুই প্রতিভাময়ী।

এমন সুন্দর নাচ দেখে নেটিজেনরা তাদের কাছে আবদার করেছেন পছন্দের গানের সঙ্গে নাচ করার জন্য। দুই যুবতী হাসিমুখে সেই আবদার রাখবেন বলে কথা দিয়েছেন। সঙ্গে তারা বেশি বেশি করে লাইক কমেন্ট করার আর্জি জানিয়েছেন অনুরাগীদের কাছে। ঘরে বসে মনোরঞ্জনের জন্য এর থেকে ভাল রসদ আর কি হতে পারে।

Advertisement

Related Articles