×
বিনোদনভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ অভিনেত্রী মনামী ঘোষের, রইল ভিডিও

বিজ্ঞাপন

টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ মনামী ঘোষ (Monami Ghosh)। তিনি তাঁর দক্ষ অভিনয়ের মাধ্যমে অতি সহজেই জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। তাই তো ভক্তদের জন্য প্রায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তবে অনেকেই হয়তো জানেন না, অভিনয়ের পাশাপাশি তিনি একজন পেশাদার নৃত্যশিল্পী। আর সেটি তাঁর ইউটিউব চ্যানেলে নিয়মিত নাচের ভিডিও দেখে স্পষ্টই বোঝা যায়। সম্প্রতি এবারে ৯০ দশকের সুপার হিট হিন্দি গানে তুমুল নৃত্য পরিবেশন করলেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

২০০১ সালে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), শাহরুখ খান (Shahrukh Khan), হৃত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘কাভি খুশি কাভি গাম’ (Kabhi Khushi Kabhi Gham) সিনেমাটি। সেই সময় এই মুভির ‘বোলে চুড়িয়া’ (Bole Chudiyan) গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। কারন, সেই গানে এক আলাদাই মাত্রা এনে দিয়েছিলেন কাজল (Kajol Mukherjee) এবং কারিনার (Kareena Kapoor) সাবলীল নৃত্য। আর তার পর থেকে আজ পর্যন্ত এই গানের জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। তাই তো বর্তমান সময়ে দাঁড়িয়ে এই গানে অপূর্বর নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী মনামি ঘোষ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা ছাদে, নীল আকাশ ও চারিদিকে উচু পাহাড়-পর্বতকে সাক্ষী রেখে সুপার হিট ‘বলে চুড়িয়া’ গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন মনামী ঘোষ। সেই সময় তার পরনে ছিল নীল রঙের স্লিভলেস ব্লাউজ ও তার সঙ্গে সাদা-নীল-আকাশীতে প্রিন্টের শিফন শাড়ি। আর এক হাত ভর্তি নীল চুড়ি ও কানে বড় দুল, সেই সঙ্গে মাথার চুল খোলা।এই সাজ-পোশাকে অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে মনামীর উদ্দাম নাচ মুগ্ধ করেছে দর্শকদের।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কাশ্মীরে সময় কাটাতে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই পাহাড়ের মাঝে সুন্দরভাবে সেজে উঠে এই নাচের ভিডিওটি শুট করেছেন তিনি। বলাই বাহুল্য নিজের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। ইতিমধ্যে মনামীর নাচ পছন্দ করেছেন প্রায় ৩৫ হাজার মানুষ সঙ্গে রয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ বলার ভাষা নেই। অসাধারণ বললে কম হবে, খুব খুব খুব ভালো হয়েছে।’ আবার কেউ বলেছেন-‘ তোমাকে যেমন দেখতে সুন্দর লাগছে তেমনি সুন্দর তোমার নাচ।’

Related Articles