×
বিনোদনভাইরাল

ঘরের ভিতর শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ অভিনেত্রী মনামী ঘোষের, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘বড়ি মুশকিল’ (Badi Mushkil) গানটির সঙ্গে দূর্দান্ত নাচ মনামির। মনামি ঘোষ (Monami Ghosh)। হ্যাঁ, অভিনেত্রী মনামি ঘোষ, যাঁকে আমরা প্রতিনিয়ত ইন্টারনেটে ঝড় তুলতে দেখছি রীতিমতন। টলিউডের বড় এবং ছোট দুই পর্দাতেই সমান রাজত্ব এই নায়িকার, তাঁর অভিনয়ের সাবলীলতা এক্কেবারে চূড়ান্ত। যদিও তাঁর কেরিয়ার শুরু হয়েছিল মূলতঃ ছোট পর্দা থেকেই, কিন্তু এখন টলিপাড়ার একজন বিশিষ্ট অভিনেত্রীর তালিকায় মনামির নাম দেওয়াই যায়।

বিজ্ঞাপন

৩৭ বছর ছুঁই ছুঁই এই নায়িকার, কিন্তু গ্ল্যামার যেন ফেটে পড়ছে। বিয়ে শাদি করেননি তিনি এখনও, তাই নিজের কেরিয়ারই তাঁর জীবনের প্রধান অঙ্গ হয়ে উঠেছে। তবে আপনারা তো জানেনই স্যোশাল মিডিয়ায় কতটা সক্রিয় অভিনেত্রী, এমনকি তিনি বেশ পছন্দ করেন নিজেকে লুক নিয়ে নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে। টলিউডের মোস্ট স্টাইলিশ অভিনেত্রীর মধ্যে অন্যতম মনামি। নাচেও তিনি দুর্দান্ত। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে, যেখানে ফলোয়ারসের সংখ্যাও লাখ খানেক।

সময় সুযোগ পেলেই নিজের ভালোবাসাকে নিয়ে চলে আসেন তিনি। ভালোবাসা মানে, নাচ আর কি! এবার তিনি ‘ট্রিবিউট’ জানালেন বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিতকে (Madhuri Dixit)।তাঁর অভিনীত ‘বড়ি মুশকিল’ (Badi Mushkil) গানটির সঙ্গে অসাধারণ নাচলেন নায়িকা।সবুজ শাড়ি ও নীল ব্লাউজে নিজেকে মুড়িয়ে হালকা মেক-আপে সেজে এই গানের সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন দিয়ে নাচলেন নায়িকা। যেখানে বরাবরের মতন নজর কেড়েছিল মনামীর সেই মেদহীন সেক্সি সরু কোমর।

আর তাতেই কাত নেটিজেনরা। খোলা ঘরের মধ্যেই দুর্দান্ত নাচলেন তিনি, যেমন তাঁর শরীরী হিল্লোল তেমনি তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা। তেমনি তুখর তাঁর নখরা, যা দেখলেই পুরুষ হৃদয়ে তোলপাড় উঠতে বাধ্য। সম্প্রতি এই ভিডিওটি নায়িকা তাঁর নিজের ইউটিউবে পোস্ট করেছেন, মাধুরীকেও যেন এক্সপ্রেশনের দিক দিয়ে চ্যালেঞ্জের মুখে ফেলে দিতে পারেন তিনি। যাই হোক, সম্প্রতি তাঁর অভিনীত বেলা শুরু ছবিটি ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Related Articles