×
ভাইরাল

শাড়ি পরে সবুজ প্রকৃতির মাঝে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘টাপা টিনি’ (Tapa Tini) গানের তালে অসাধারণ নাচ করলেন তিন জন সুন্দরী যুবতী। আগামী ২৭ মে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত বাংলা সিনেমা ‘বেলাশুরু’ (Belashuru)। যেখানে অভিনীত করে গিয়েছেন প্রয়াত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। এই দুই শিল্পীকে আমরা ফের বড় পর্দায় দেখতে পাব। তাঁরা এই পৃথিবী ছেড়ে চলে গেলেও, রেখে গিয়েছেন তাঁদের অমর শিল্প। তাই সৌমিত্র-স্বাতীলেখা জুটি আমাদের চোখের সামনে ধরা দেবে, যেন জীবন্ত প্রতিচ্ছবি হয়ে উঠবে।

বিজ্ঞাপন

সেই অপেক্ষায় এখন প্রহর গুনছে সবাই। ‘বেলা শেষে’ (Bela Seshe) ছবির প্রায় কয়েক বছর পরে ‘বেলাশুরু’ ছবিটি রিলিজ করতে চলেছে। সুতরাং বোঝাই যাচ্ছে, দর্শকদের উত্তেজনার পারদ এক্কেবারে শীর্ষে ঠেকেছে। যদিও এটিকে সবাই ‘বেলা শেষে’ এর সিক্যুয়েল বলছেন, কিন্তু আদৌ তা নয়। ছবির রকম একেবারেই অন্য, তা ছবির ট্রেলারেই উঠে এসেছে। এই ছবির পরিচালক শিবপ্রসাদ- নন্দিতা জুটি।

যাই হোক এই ছবির একটি গান মারাত্মক জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়, এমনকী কয়েক হাজার ভিডিও তৈরি হয়ে গিয়েছে এই গানটিতে। নিশ্চয়ই বুঝতে পারছেন, কোন গানটির কথা বলছি, হ্যাঁ বীরভূমের আঞ্চলিক ভাষাকে নিয়ে গড়া ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটির কথা বলছি। যে গানটির একটি প্রধান অংশ ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

গানটিতে অসাধারণ পারফরম্যান্স করেছেন, মনামী ঘোষ, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য এবং ইন্দ্রানী দত্ত। এই গানটিতে নাচ করে ভাইরালও হয়েছেন একাধিক সোশ্যাল ইউজাররা।এবার এই গানটিতে কোমর দোলালেন তিন সুন্দরী যুবতী।খোলা মাঠের মধ্যেই লাল বর্ণের শাড়ীতে সেজে, ফোক মেক-আপ করে দূর্দান্ত নাচ পরিবেশন করলেন তাঁরা। তিন জনের বয়স একই।

এই নাচের সহিত তাঁদের যেমন এক্সপ্রেশন চোখে পড়ল তেমনি তাঁদের অঙ্গভঙ্গির পারদর্শীতা, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল সবটাই এক্কেবারে তাঁদের নাচটিকে ভাইরাল করে তুলল। টাপা টিনি গানের সিগন্যাচার স্টেপও দিতে দেখা গেল তাঁদের। তাঁদের নাচ দেখে স্পষ্টই যে তাঁরা, নৃত্যে বেশ দক্ষ। The Folk Dance নামক ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles