×
ভাইরাল

Tip Tip Barsha Pani: হলুদ শাড়ি ও ম্যাচিং ব্লাউজে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাইরে বৃষ্টি না থাকলেও ঘরের ভেতরে ‘টিপ টিপ বরসা পানি’ গানে নাচ করে তাক লাগলেন তিন সুন্দরী যুবতী। সোশ্যাল মিডিয়ায় উষ্ণ নাচে ঝড় তুললেন তিন সুন্দরী যুবতী। অবশ্যই রবিনা ট্যান্ডন (Raveena Tandon) কেউ হতে পারবে না, তবে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)কে টেক্কা দিলেন তিন সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় নটিজেনদের দাবি উষ্ণতার পারদ চড়িয়ে লাস্যময়ী ভঙ্গিতে নাচ করে সকলের ঘাম ঝরাচ্ছেন তিন যুবতী। আসুন আপনারও দেখেন নিন নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেশ বিদেশের আনাচে কানাচে ঘটে যাওয়া নানান ঘটনার সাক্ষী হতে পারছি। জানিয়ে রাখা ভালো কেবল এই টুকু নয়, প্রতিভা প্রদর্শনের জন্য একমাত্র প্লাটফর্ম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কেবল প্রতিভা বিকাশের স্থান নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকে অর্থ উপার্জনও করছেন। তার অনেক উদাহরণ রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক বছর আগের একটি নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। অক্ষয় কুমার (Akshay Kumar) ও রবিনা ট্যান্ডনের অভিনীত ‘মহরা‘ ছবির সেই রোমান্টিক হিট গান ‘টিপ টিপ বরসা পানি‘ গানের তালে নাচ করতে দেখা যাচ্ছে তিন সুন্দরী যুবতীদের। তাদের অসাধারণ নাচের ভিডিও দেখে স্বাভাবিকভাবেই প্রত্যেকেই অবাক হয়েছেন।

‘চেরি বম্ব’ (Cherry Bomb) নামক ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছিলো। নাচের ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে তিন যুবতী একই রকম হলুদ শাড়ি এবং হলুদ রঙের স্লিভলেস ম্যাচিং ব্লাউজ পরে নাচ করছে। তাদের নাচের ভিডিওটি দেখে পুরুষ নেটিজেনদের রাতের ঘুম উড়ে গেছে। নাচের ভিডিওটি ইতিমধ্যে ২৫ লক্ষ্য ৩৭ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।

Related Articles