×
ভাইরাল

বিয়ের সময় খুলে গেল বরের পাজামা, ভিডিও দেখে হেসে খুন দর্শকরা

বিজ্ঞাপন

সেকি কান্ড! বউকে মালা পড়াতে গিয়েই বরের প্যান্ট খুলে গেল, এটাও সম্ভব। হ্যাঁ, সম্প্রতি এমনই একটা আজব ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়। কথায় আছে, বৈশাখ থেকে শ্রাবণ মাস বিয়ের মরসুম। মাঝখানে কয়েক মাস বিরতি, এরপর ফের অগ্রহায়ণ মাস থেকে শুরু বিয়ের মরসুম। তাই সারা বছরের বিয়ের একেকটা মজার মজার দৃশ্য সারা বছরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে থাকে। আর বিয়ের পরিবেশ মানেই, চারিদিকে শুধু সানাই-এর ধ্বনি, আনন্দভরা গান।

বিজ্ঞাপন

তবে যেকোনো ধর্মের বিয়েরই একাধিক রিচ্যুয়ালস। আইবুড়ো ভাত খাওয়া থেকে শুরু করে হলদি, মেহেন্দি, বিয়ের অনুষ্ঠান, সিঁদুর দান সবটা ঘিরেই একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান। তবে তার মধ্যে আনন্দটাই প্রধান উপকরণ। বিয়েবাড়ি মানেই চারিদিকে গান-বাজনায় ভরপুর সমাবেশ। অতিথিরা এক্কেবারে হইহই করে বিয়ে বাড়িতে আনন্দ করবে সেটাই স্বাভাবিক। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হল, তা দেখে হাসতে হাসতে কুপোকাত নেটিজেনরা।

দেখা যাচ্ছে, সম্পূর্ণ জাঁকজমকপূর্ণ একটি বিয়েবাড়ির অনুষ্ঠান চলছে। আর চারিদিকে উচ্চস্বরে মাইক চলছে। সেখানে অনেকেই উপস্থিত, জমজমাটি বিয়ে বাড়ি। কিন্তু মালাবদলের সময়েই বরের প্যান্ট খুলে গেল। হ্যাঁ, বর-কণে পরিপাটি হয়ে একে অপরের মালাবদলের জন্যে দাঁড়িয়ে রয়েছে, আর তখনই বর বউয়ের গলায় মালা পড়াতে গিয়েই ঘটে গেল এই কান্ড। কিন্তু বর তৎক্ষণাৎ টের না পেলেও, পরবর্তীতে সবাই হাসার চোটে, নিচে তাকিয়ে দেখে তাঁর প্যান্ট খুলে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

নিজের বরের এই অবস্থা দেখে সেই কণেরও হাসতে হাসতে মাটিতে লুটোপুটি খাওয়ার জোগাড়। কিন্তু লজ্জা পেয়ে সে সেইরকম জাহির করতে পারেনি। তবে এই ভিডিওটি নিয়ে মুলত একটি মিম বানানো হয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। আর এই কান্ড ঘটার সময়ে দূর থেকে কেউ হয়তো ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছে এবং তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে।

Related Articles