×
ভাইরাল

বউকে পিঠে নিয়ে নাচতে গিয়ে চিৎপটাং বর, ভিডিও দেখে হেসে পাগল দর্শকরা

বিজ্ঞাপন

বর নাচতে নাচতে কাঁধে তুলে নেন বউকে। এরপরই তাঁরা দু’জনে ছিটকে গিয়ে পড়েন অনেক দূরে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের। বিয়ে বাড়িতে নানান হাসির ঘটনা আমাদের নজরে এলেও বউকে কাঁধে তুলে নাচতে গিয়ে হাসির পাত্র বর হওয়ার ঘটনা বিরল। ভিডিওটি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজ কত কিছুই না আমাদের চক্ষুগোচর হয়। মাঝেমধ্যেই নানা ধরনের ইউনিক ভিডিও আমাদের চোখে পড়ে। তবে একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের নজর কেড়েছে।বিয়ের পরে বউকে কাঁধে তুলে নাচতে গিয়ে, চরম বিপাকে পড়লেন বর। সকলের সামনে হিরো হতে গিয়ে হাসির পাত্র হয়েছেন তিনি।

surprizhikayeler নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের পরে সকলে বসে রয়েছেন বিয়ের মণ্ডপের চারপাশে। এরপর সেখানে বর এবং বউ দৌঁড়াতে দৌঁড়াতে আসেন। তাঁরা সেখানে উপস্থিত হয়েই নাচ করা শুরু করেন। এরপরই ঘটে যায় চমকে দেওয়া সেই ঘটনা। বরের কীর্তি দেখে সকলেই হতবাক হয়ে যান। তিনি আচমকা বউকে কাঁধে তুলে কেরামতি দেখাতে যান। কিন্তু, সেই সময়ই ঘটে যায় চমকে দেওয়া সেই ঘটনা।

ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ওই বর নাচতে নাচতে কাঁধে তুলে নেন বউকে। এরপরই তাঁরা দু’জনে ছিটকে গিয়ে পড়েন অনেক দূরে। দৌঁড়াতে দৌঁড়াতে নাচতে এসে আচমকা বউকে কাঁধে তুলে নেন বর। সেভাবেই তিনি নাচতে থাকেন। কিন্তু, সামলাতে না পেরে ছিটকে গিয়ে পড়েন স্টেজের বাইরে। তাঁরা দু’জনেই এভাবে পড়েন, যা রীতিমতো চমকে দেওয়ার মতো। সেখানে উপস্থিত সকলেও অবাক হয়ে যান। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে, তাদের বিশাল জোরে লেগেছে। কিন্তু, সেভাবে পড়ে গিয়েও তাদের কোনও হেলদোল নেই।

Related Articles