×
ভাইরাল

Viral: জঙ্গলের মধ্যে শাড়ি পরে ‘টাপা টিনি’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার টাপা টিনি গানের সহিত দুর্দান্ত কোমর দোলালেন এক সুন্দরী যুবতী, যার নাম শ্রীতমা বৈদ্য। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে প্রয়াত কিংবদন্তী তারকা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত শেষ চলচ্চিত্র ‘বেলা শুরু’ (Bela Shuru)। যেখানে আরো প্রধান চরিত্রে অভিনয় করেছেন, ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং মনামী ঘোষ (Monami Ghosh)।

বিজ্ঞাপন

পরিচালক শিবপ্রসাদ (Shiba Prasad) এবং নন্দিনী (Nandini) জুটির পরিচালনায় সেই ছবি শুধু রাজ্যে নয়, গোটা দেশে রাজত্ব করেছে। এই ছবির প্রতিটি গান থেকে শুরু করে, কাহিনী, সংলাপ দারুণ খ্যাত হয়েছিল। বিশেষ করে, এই ছবির ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটি এখনো ইনস্টাগ্রামে রাজত্ব করে চলেছে। ইতিমধ্যেই কয়েক মিলিয়ন ভিডিও তৈরি হয়ে গিয়েছে এই গানের সহিত। আর এই ছবির প্রধান বৈশিষ্ট্যই হয়ে গিয়েছিল এই গানটি। বীরভূমের আঞ্চলিক ভাষা দিয়ে এই গানটির সুর গাঁথা হয়েছিল। আর এই ছবির প্রচারের জন্যে অভিনেত্রী মনামী, শান্তিনিকেতন থেকে শুরু করে কলকাতা বিমানবন্দর প্রভৃতি পাবলিক জায়গাকে বেছে নিয়েছিল। এবং কখনো আদিবাসীদের সঙ্গে আবার কখনো বিমানসেবিকাদের সঙ্গে ‘টাপা টিনি’ গানের সহিত কোমর দুলিয়ে এই ছবির প্রচার করেছিলেন। আর তাতেই গানটি আরো ভাইরাল হয়ে গিয়েছে। ফেসবুক রিল, ইনস্টাগ্রাম রিল সবেতেই এই গানটি এখনো রাজত্ব করছে।

এবার ‘টাপা টিনি’ গানের তালে নাচলেন এক সুন্দরী যুবতী। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ওই যুবতী কমলা বর্ণের শাড়ী পরে ঘন বনের মধ্যেই ‘বেলা শুরু’ ছবির এই গানের তালে দুর্দান্ত নাচলেন। তাঁর চুলটি বেশি আকর্ষণীয়, হালকা মেক-আপে সেজে, হাঁটু পর্যন্ত শাড়ী পরে অসাধারণ নৃত্যের ভঙ্গিতে নাচলেন তিনি। তাঁর টানটান ফিগার, নাচের অঙ্গভঙ্গির পারদর্শীতা সবটাই নজর কেড়ে নিল সব্বার।

এই যুবতীর নাম শ্রীতমা বৈদ্য। এই গানের সহিত তাঁর নৃত্যের অসাধারণ ভাবভঙ্গির সঙ্গে শরীরী হিল্লোল সবটাই মাত করেছে নেটিজেনদের। তবে তিনি নাচের জন্য বেছে নিয়েছেন একেবারে সুন্দর বনের পরিবেশকে। সম্প্রতি এই ভিডিওটি Sreetama Baidya নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক লাখ পছন্দের সংখ্যা অতিক্রম করেছে। এই যুবতী প্রায়শই নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন।

Related Articles