×
ভাইরাল

হঠাৎই রাস্তা দিয়ে দৌড়াতে লাগলো বিশালাকার গন্ডার! রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া, তা আশা করি সকলেই জানেন। আর এই সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন দেখা মেলে বিভিন্ন শিল্পীদের প্রতিভা প্রদর্শনের ভিডিও তেমনি তাদের সঙ্গে পাল্লা দিয়ে ভাইরাল হতে দেখা যায় শিশু ও পশু পাখিদের মজাদার সব ভিডিও। তবে, পশুপাখিদের নানান মজাদার কীর্তিকলাপ ভাইরাল হওয়ার পাশাপাশি কিছু সময় এমন কিছু দৃশ্যের দেখা মেলে যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পরেন নেটিজেনরা। সম্প্রতি, সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এমনি এক ঘটনা। যা দেখে চক্ষুছানাবড়া সকলের! লোকভর্তী রাস্তায় হঠাৎ করেই আচমকা দৌড় লাগালো এক বিশালাকার গন্ডার!

বিজ্ঞাপন

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রতিদিন সকালের যেরকম চিত্র ফুঁটে ওঠে এদিন-ও ঠিক সেরকম দৃশ্যই ফুটে উঠেছিল। রাস্তার চারিদিকে ছিলো মানুষজনের ভিড়। কেউ বা বাজার করতে, তো কেউ বা চায়ের দোকানে আড্ডা দিতে যাচ্ছেন। আবার তো অনেকেই বেরিয়েছিলেন শরীরচর্চা করতে। কিন্তু, এমন সময় যা ঘটনা ঘটলো তা শুনলে ভয় পেয়ে যাবেন আপনি। সাত সকালে রাস্তার মধ্যে দ্রুত গতিতে হঠাৎ করে ছুটে চলেছে এক গন্ডার! এরকম ঘটনার সম্মুখীন হয় রীতিমতো সেখানে উপস্থিত সকলেই আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে লেগেছিলেন।

আসলে সামাজিক মাধ্যমে বহু পশু পাখির ভিডিও ভাইরাল হয়। কিন্তু এই ধরনের দৃশ্যের সচরাচর দেখা মেলে না। বিশেষ করে এক গন্ডারের এমন কির্তীকলাপের ভিডিও তো কখনই নয়। তবে হতে পারে আগে গন্ডারের ভিডিও ভাইরাল হয়েছে কিন্তু, ঠিক এমন নয়। আর এই প্রথমবার এমন দৃশ্য প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে। এখন সোশ্যাল মিডিয়া খুললেই চারিদিকে দেখা মিলছে এই ভিডিওটির।

সুশান্ত নন্দ আই এফ এস নামক একটি টুইটারে প্রথম দেখা মেলে এই ভিডিওটির। প্রসঙ্গত সুশান্ত নন্দ হল বনদপ্তরের অধিকারী। যিনি ভিডিওটিকে ভাইরাল করেছেন সামাজিক মাধ্যমে। আর এটি প্রকাশিত হতে যেমন নেটিজেনরা আতঙ্কিত হয়েছেন তেমনি অন্যদিকে অনেকেই মজার ছলে কমেন্টের মাধ্যমে জানিয়েছেন- সেই মানুষগুলির মতো কি গন্ডারটিও জগিং করছে?

Related Articles