×
ভাইরাল

Viral: খোলা আকাশের নীচে কালো পোশাকে তুমুল নাচ বঙ্গ সুন্দরীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে নিজের প্রতিভা দারুন ভাবে তুলে ধরা যায়। আর একবার যদি সেই প্রতিভা কারো নজরে আসে তাহলে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশের কোনায় কোনায় ছড়িয়ে পড়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাচ, গান, আবৃত্তি এছাড়া অন্যান্য প্রতিভা দিকে দিকে ছড়িয়ে পড়েছে এবং যার জন্য রীতিমতো ভাইরাল হয়েছে অনেকেই। বিশেষ করে করোনা পরিস্থিতিতে গৃহবন্দি থাকাকালীন মানুষ নিজের প্রতিভাকে আরো বেশি করে ফুটিয়ে তুলতে পেরেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ই। তেমনি আরো একবার বাংলার মেয়ে সুচিস্মিতা সরকারের একটি নাচের ভিডিও সাড়া ফেলে দিল সারা বাংলাতে। জনপ্রিয় হিন্দি গান মাইয়া মাইয়া তে নাচ করে বর্তমানে ভাইরাল সুচিস্মিতা।

হাওড়ার বাসিন্দা সুচিস্মিতার ছোট থেকেই নাচের প্রতি রয়েছে অসীম আগ্রহ। কলকাতায় পড়াশোনা করার পাশাপাশি নাচকে সমানভাবে চালিয়ে নিয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। তার ইউটিউবে নিজস্ব চ্যানেল রয়েছে। শুচিস্মিতার নিজের প্রতিভা তুলে ধরেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং ইউটিউব চ্যানেল থেকে তার এই নাচের ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে নাচের পোশাক হিসেবে শুচিস্মিতার পরনে ছিল কালো পাটিয়ালা প্যান্ট এবং কালো ব্লাউস। অসাধারণ-হিন্দি-গানে তার দুর্ধর্ষ স্টেপ ফুটিয়ে তুলেছে সুচিস্মিতা। নিজের বাড়ির ছাদেই এই নাচের ভিডিও শুট করেছে সে।

ইউটিউব প্লাটফর্মে নিজের নামে একটি নাচের চ্যানেল রয়েছে তার। এর আগে বিভিন্ন হিন্দি গানে নাচে তুলে ধরেছিল সোশ্যাল মিডিয়াতে। পানি পানি, পরম সুন্দরী র মতো জনপ্রিয় হিন্দি গানে তার নাচ জনপ্রিয়তা পেয়েছিল। তবে বর্তমানে মাইয়া মাইয়া গানে তার ভিউয়াস সংখ্যা ছিল পাঁচ হাজারেরও বেশি। প্রায় প্রত্যেক ইন্টারনেট ব্যবহারকারীরা তার নাচের প্রশংসা করেছে।

আর দর্শকদের ভাল লাগার কারণে এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে। বর্তমানে শুচিস্মিতার এই নাচের ভিডিওটি মানুষের মুঠো ফোনে ঘুরে বেড়াচ্ছে। সুচিস্মিতা জানিয়েছেন দর্শকদের ভালবাসা এবং সাপোর্ট পেলে ভবিষ্যতে আরো ভালো ভালো ভিডিও উপহার দেবে তাদের।

Advertisement

Related Articles