×
ভাইরাল

Param Sundari: বাড়ির ছাদে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

জনপ্রিয় হিন্দি গান ‘পরম সুন্দরী’ (Param Sundori) গানের সঙ্গে নাচলেন এক সুন্দরী যুবতী। এখন নেট মাধ্যমের যেখানেই তাকানো যায় শুধুই এক একটা ভাইরাল গান! যা শুনলে আপনার কোমর দুলে উঠবেই উঠবে! এখনও মার্কেটে আছে ‘পুষ্পা’ ছবির একেকটা ভাইরাল গানের পাশাপাশি বিজলী বিজলী, কাঁচাবাদাম ইত্যাদি গানের সমষ্টি।

বিজ্ঞাপন

আবার কখনো পুরোনোদিনের গানগুলিকেও নতুন করে তৈরি করে ট্রেন্ডিং বানিয়ে দেওয়া হচ্ছে। বলতে গেলে, মার্কেটে এখন নতুন ও পুরোনো দুটি গানেরই জুড়ি মেলা ভার! তবে এই গানগুলির আগে কোন গান মার্কেট কাঁপাত সেটাও দেখা উচিত। হ্যাঁ, গত বছরেই কয়েক মাস জুড়ে মার্কেটে একটা গানই দাঁপিয়ে বেরিয়েছে, সেটা হল ‘মিমি’ ছবির জনপ্রিয় গান ‘পরম সুন্দরী’। যে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল, এবং এই গানের সহিত অভিনয় করেছিলেন অভিনেত্রী কৃতি শ্যানন।

তাঁর দূর্দান্ত এক্সপ্রেশনের জন্যে এই গানটির জনপ্রিয়তা শুধু দেশেই নয় বিদেশেও ভাইরাল হয়েছে। এমনকী এই গানের জনপ্রিয়তা এখনও মার্কেটে বর্তমান। এবার এই গানের সহিত কোমর দোলালেন একজন সুন্দরী যুবতী। ওই যুবতীর এক্কেবারে চাবুক ফিগার, পরনে ঘাগরা চোলি পরে নিজের বাড়ির ছাদের মধ্যেই দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নাচলেন ওই যুবতী। তাঁর ডান্স পারফরম্যান্স সত্যই যেকোনো বলিউড হিরোইনকে হার মানাবে। খোলা চুল হালকা মেক-আপে সেজে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন ওই যুবতী। তাঁর নজরকাড়া পারফরম্যান্সে আপ্লুত নেটবাসীরা।

তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল দেখেই কাত সোশ্যালবাসী। সঙ্গে তাঁর অসাধারণ সেক্সি এক্সপ্রেশন এবং অঙ্গভঙ্গির পারদর্শীতা, সবটাই নজরকাড়া।তাঁর নাচের অনবদ্য স্টাইল দেখে মুগ্ধ গোটা নেটবাসী। সেইজন্যই তো এই যুবতীর ভিডিও এত পরিমান ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। Suchismita Sarkar নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি।যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles