×
ভাইরাল

Viral: বাড়ির ছাদে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

নানা কোন বাঁধানো স্টেজ বা মঞ্চ নয়, বাড়ির ছাদে দাঁড়িয়ে ‘তোর কোকড়া কোকড়া চুলে’ (Tor Kokra Kokra Chule) গানের তালে খোলা আকাশকে সাক্ষী রেখে অসাধারণ নৃত্য পরিবেশন করলো সুন্দরী যুবতী। তিনি বিভিন্ন ভঙ্গি ও এক্সপ্রেশনের সাথে নাচ করে নেটিজেনদের এক বিরাট অংশের মন জয় করে নিয়েছেন। অবশ্য এইটা প্রথম বার নয়। তবুও এমন ভাবে বার বার মন ছুঁয়ে যাওয়ার ব্যাপারটা দেখে দর্শকও বলছেন তার নাচ সকলের ‘ভাল লাগে’।

বিজ্ঞাপন

দর্শকদের বিনোদন দিতে কিংবা নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে এখন শিল্পীদের অন্যতম পছন্দের জায়গা হলো সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলি। বিশেষ করে ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামে নিজের প্রতিভা সংক্রান্ত শেয়ার করে থাকেন। আর তার মধ্যে অন্যতম হলো নাচের ভিডিও। প্রত্যেক দিন যত ভিডিও ভাইরাল হয়, তাদের মধ্যে নাচের ভিডিও বেশি। তেমন ভাবেই ভাইরাল হচ্ছে সুন্দরী সনামিকা (Sonamika)।

‘উবিরুঙ্গিয়া’ (UBIRUNGIA) নামক ইউটিউব চ্যানেল থেকে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। সুমি শবনম (Sumi Shabnam) এর গাওয়া ‘তোর কোকড়া কোকড়া চুলে’ গানে নাচ করেছেন সনামিকা। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে,লাল শাড়ি সবুজ ব্লাউজ এবং ম্যাচিং চুড়ি পরে, সাথে কানে, গলায়, কোমরেও রয়েছে গয়না। চুল কৃত্রিম ফুল দিয়েও ভারী সুন্দর দেখাচ্ছে তাকে। এই গানে অনেকেই ডান্স কভার করছেন। তবে, সনামিকার নাচ সকলের নজর কেড়েছে।

ভিডিওটির দুর্দান্ত নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। ইতিমধ্যেই এক লক্ষ্যের বেশি সোশ্যাল মিডিয়া ইউজার ভিডিওটি দেখেছেন এবং তাদের মধ্যে প্রায় চার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। এছাড়া যুবতীর নাচের ভিডিওটি দেখে কমেন্ট বক্স ভিড়িয়েছেন, প্রশংসায়। এরসাথে অনেকেই লিখেছেন, ‘মেকআপ খুবই দক্ষ হাতে করা হয়েছে দেখলেই বোঝা যাচ্ছে’।

Related Articles