×
বিনোদনভাইরাল

ট্রেন্ডিং ‘আরবিক কুথু’ গানে দুর্দান্ত নাচ সোনাল দেবরাজের, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো অতি জনপ্রিয় প্ল্যাটফর্ম। যার দৌলতে পৃথিবীর আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভাশীল ব্যাক্তিরা তাদের প্রতিভা অতি সহজেই প্রকাশিত করার সুযোগ পাচ্ছে। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বিভিন্ন মানুষ নিজের প্রতিভাকে প্রস্ফুটিত করে তুলে লাখো মানুষের মধ্যে নিজের আলাদাই পরিচিতি গড়ে তুলছে। বিশেষ করে, একের পর এক নৃত্য পরিবেশন করেন তারা হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সম্প্রতি, এবারো সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে এক নিত্য শিল্পীর নাচের রিল ভিডিও।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ডান্সিং হল রুমের ভেতর চমৎকার ডান্স পারফরম্যান্স করে মুগ্ধ করেছে এক সুন্দরী যুবতী। তবে সেখানে কোন গান নয় বাজছিল শুধু একটি গানের বিট। সেই বিটেই দুর্দান্ত নাচ ও তার সাথে অসাধারন করিওগ্রাফি পরিবেশন করলেন তিনি। সেই সঙ্গে তার মুখের এক্সপ্রেশনও ছিল নজরকারা। নাচের সময় যুবতীর পরনে ছিল সাদার মধ্যে গোলাপি কম্বিনেসনে লেহেঙ্গা ও তাঁর সাথে গোলাপি রঙের টপ। পোশাকের সঙ্গে ছিল মানানসই সাজ এবং মাথার চুল খোলা।

উল্লেখ্য, এখন আমরা যে সমাজে বাস করি সেখানে নর্তক, কোরিওগ্রাফার এবং প্রভাবশালীদের কোন অভাব নেই। সেই সূত্রেই নেট দুনিয়ায় বেশ পরিচিত সোনাল দেবরাজ নামক এক যুবতী। যিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। আর সেটি ধরা পরেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করা একাধিক নাচের মাধ্যমে এবং এই ভিডিওটিতে যেই যুবতীর কথা বলা হয়েছে তিনিই হলেন সোনাল। ভিডিওটিতে তিনি যেভাবে নাচের সাথে করিওগ্রাফি তুলে ধরেছেন তা সত্যি দেখার মতো। আর এই করিওগ্রাফির সময় এক যুবককে লক্ষ্য করা যাচ্ছে। যার নাম সম্পত।

 

View this post on Instagram

 

A post shared by Sonal Devraj (@bhaiyajiismile)

ভিডিওটি ভাইয়াজিসমাইল নামক ইনস্টাগ্রামে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৬৪ হাজারের বেশি মানুষের কাছে, সেই সঙ্গে তার কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রসংশামূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন-‘ আমি এই বিটে তোমার নাচ দেখবো বলে অপেক্ষায় ছিলাম।’ তো কেউ বলেছেন-‘ এটা সবথেকে ভালো আর সাথে তোমাকে দেখতেও খুব সুন্দর লাগছে।’

Related Articles