×
ভাইরাল

অবিকল মানুষের ভাষায় কথা বলছে ছোট্ট শালিক! তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আমরা সকলেই জানি বর্তমান সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যেখানে একদিকে নামিদামি শিল্পীরা তাদের নাচ, গান, আবৃত্তি সহ নানান প্রতিভার প্রদর্শন করে থাকেন তেমনি অন্যদিকে পাল্লা দিয়ে ভাইরাল হয় শিশু ও পশুপাখিদের মজাদার সব ভিডিও। আর এই ভিডিওগুলি অনেক সময় আমাদের মন খারাপ দূর করবার সঙ্গী হয়ে ওঠে। সম্প্রতি, নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এক শালিক পাখির মাজাদার ভিডিও।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায় প্রত্যেক দিনই পশুপাখিদের নানান ধরনের ভিডিও শেয়ার করা হয়। কিন্তু কিছু কিছু ভিডিও এমন থাকে যা একেবারে চমকে দেওয়ার মতো। এবারো নেটদুনিয়ায় এইরকমই এক শালিক পাখির ভিডিও সামনে এসেছে যা দেখে অবাক হয়ে যাবেন আপনি।

পশুপাখি আমরা সকলেই পছন্দ করি। কেউ তো আবার সক করে নিজেদের বাড়িতে বিভিন্ন ধরনের পাখি পুষেও থাকেন। আর শালিক পাখি সম্বন্ধে তো সকালেরই ধারণা রয়েছে। তবে, শালিক পাখির এমন দৃশ্য কোন দিন দেখা মিলবে তা কল্পনার একদম বাইরে। সাধারনত আমরা জানি টিয়া পাখি বা কাকাতুয়া পাখি আমাদের কথা নকল করে সেই সঙ্গে বেশ সুরেলা গান গায়। কিন্তু একি! ভাইরাল ভিডিওটিতে যে দেখা মিলল অন্য এক দৃশ্য। যা একেবারে চমকে দেওয়ার মতো

ভাবছেন তো কি এমন দেখা যাচ্ছে এই ভিডিওটিতে? সেখানে দেখা যাচ্ছে, টিয়া পাখি, কাকাতুয়া পাখির বদলে কথা বলছে এক শালিক পাখি! এই পাখির মালিক পাখিটির সঙ্গে কথা বলছে আর সেই পাখিটিও গ্রামের ভাষায় নিজের মালিকের সঙ্গে হুবহু মানুষের মতো কথা বলে যাচ্ছে। যদিওবা এই পাখিটির কথা ততোটা স্পষ্ট ছিল না। কিন্তু, স্বাভাবিক একটি শালিক পাখিকে এই ভাবে কথা বলতে শুনলে যে কেউ আবাক হবেন।

ভিডিওটি রাবিক এন্টারটেমেন্ট বিডি নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ২.২ মিলিয়নের ঘরে। সেই সঙ্গে এমন আশ্চর্যজনক দৃশ্য উপভোগ করতে পেরে অনেকেই নিজেদের মতামত প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।

Related Articles