×
ভাইরাল

লক্ষ লক্ষ টাকা দিয়ে তৈরি ভুবন বাদ্যকরের স্বপ্নের বাড়ি, দেখলে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

কিছুদিন আগেই রাষ্ট্র হয়ে গিয়েছিল যে, ইন্টারনেট সেনসেশন ‘কাঁচা বাদাম’এর (Kancha Badam) স্রষ্টা ভুবন বাদ্যকরের অন্দরমহলের চোখ ধাঁধানো অন্দরসজ্জায় মেতে উঠছে সকলে, বাদাম কাকু ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) নিজের নতুন বাড়ি এক্কেবারে ঢেলে সাজিয়েছেন। নেটদুনিয়ায় তাঁর বাড়ির অন্দরমহলের দৃশ্য ভাইরাল হতেই নেটিজেনদের চোখ একেবারে আঁতকে গিয়েছে। ‘দ্য ফেমাস বাদামকাকু’ হওয়ার আগে তাঁর বাসস্থান ছিল একটি খড়ের বাড়িতে। যা কিনা ঝড়ের তান্ডবে এখন ধ্বংস প্রায়।

বিজ্ঞাপন

তাই এখন তিনি নিজের স্বপ্নের মতন বাড়ি তৈরি করেছেন। নতুনভাবে সেজে উঠছে তাঁর পুরোনো মাটির বাসস্থান। মার্বেল ,টাইলস,প্লাই দিয়ে সজ্জিত হয়েছে তাঁর স্বপ্নের বাড়ির চার দেওয়াল। বাড়ির ইন্টেরিয়র এক্কেবারে মাত করে দিয়েছে ভুবনবাবুর ভক্তদের। বিশেষত তাঁর বাড়ির বারান্দার কারুকার্য বেশ চমকপ্রদ। এছাড়া তাঁর ঘিয়ে রঙের বারান্দায় শোভা পাচ্ছে নিজের একটি বিশাল পেইন্টিং। সুতরাং কোনও সেলিব্রিটির বাড়ি থেকে কম সুন্দর হয় নি তাঁর বাড়ি। যেখানে তিনি নিজের এবং ছেলে মেয়েদের জন্যে ঘর দারুণ ভাবে সাজিয়েছেন। সিলিং সেজে উঠেছে ঝকঝকে বক্স প্লাই দিয়ে। বাড়ির চারিদিকে রয়েছে শৈল্পিক নানা কারুকার্যের নমুনা। জানা গিয়েছে, আকাশ বণিক নামে একজন ইন্টেরিয়র ডিজাইনারেক দিয়ে এইসব কারুকার্য করিয়েছেন তিনি। তাঁর দক্ষ হাতের ছোঁয়ায় নিপুণভাবে সেজে উঠেছে ভুবনবাবুর স্বপ্নের বাড়ি।

রাস্তায় বাদাম বিক্রি করে গান গেয়ে, সেই গান সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে পড়াতেই আজ ভুবনবাবুর এই পজিশন। রাতারাতি সোশ্যাল সেনসেশনের তকমা এঁটে গিয়েছে তাঁর নামের পাশে। এখন তাঁকে চেনে না এমন কেউ নেই। বাংলার গন্ডি পেরিয়ে তাঁর গান এখন বিদেশেও রাজ করছে। অসংখ্য সেলিব্রিটি তাঁর গাওয়া গানে একাধিক ভিডিও তৈরি করেছেন।

ভুবন বাদ্যকর জনপ্রিয়তা পাওয়ার পরেই অনেক অর্থসাহায্যে পেয়েছেন। সেই দিয়েই আজ তাঁর স্বপ্ন পূরণ হচ্ছে। এমনকী নিজের সোলো এলবামেও গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এছাড়া বাংলাদেশের শিল্পী হিরো আলমের সঙ্গেও সম্প্ৰতি একটি মিউজিক এলবাম বানিয়েছেন তিনি।

Related Articles