×
ভাইরাল

মঞ্চের উপর অসাধারন কায়দায় দুর্দান্ত নাচ স্কুল পড়ুয়ার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে, সোশ্যাল মিডিয়া যে বিনোদনের অন্যতম মাধ্যম তা আর বলার অপেক্ষা রাখে না। এখানে একদিকে যেমন দেখা মেলে বহু মানুষের প্রতিভাজনক ভিডিও তেমনি কিছু বিনোদনমূলক ছবি। তবে, আজকাল প্রতিদিন চোখের সামনে ভেসে ওঠে বহু মানুষের দক্ষ নাচের ভিডিও। সম্প্রতি, এবারও সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা মিলেছে এক তরুনির অসাধারন নাচের ভিডিও। স্কুল ইউনিফর্ম পড়েই মঞ্চের মধ্যে দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছেন তিনি।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মঞ্চের মধ্যে ‘জেয় ভোলে’ (Jai Bhole) অ্যালবামের জনপ্রিয় ‘প্যানিলে ফিরকে’ (Panile Firke) গানের তালে অসাধারণ কোমর দোলাচ্ছেন এক তরুণী। আসলে এটি হলো একধরনের নেপালি গান, যা নেপালি ভাষায় রচিত। আর এই গানটি গেয়েছেন বিখ্যাত গায়ক রাজান রাজ শিবাকোটি (Rajan Raj Shiwakoti) এবং গায়িকা মেলিনা রাই (Melina Rai)।

প্রসঙ্গত সেই ভিডিওটিতে আরেকটি জিনিস লক্ষ্য করা গিয়েছে যে সেই তরুণী যখন নাচ করছিলেন তখন তার পরনে ছিল স্কুল ইউনিফর্ম। যার থেকে স্পষ্টই বোঝা যাচ্ছিল স্কুলের কোন সাংস্কৃতিক অনুষ্ঠানেই সেই স্কুলের এক শিক্ষার্থী ওই নেপালি ভাষায় নাচ করছিলেন। আর এখান থেকে আরো একটি জিনিস বোঝা যাচ্ছে যে হয়তো সেই স্কুলটি অবস্থিত নেপালেই।

উল্লেখ্য, এই তরুনির নাচের ভিডিওটি কেশাব রাজবানশি নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে তার নাচ পৌঁছে গিয়েছে ১৩৬ হাজার মানুষের কাছে সেই সঙ্গে শত শত মানুষ ভিডিওটি পছন্দ-ও করেছেন। এছাড়া বহু মানুষ প্রশংসামূলক মন্তব্যে ভরিয়ে তুলেছে তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন- ‘চমৎকার নাচ। আসন্ন বলিউড অভিনেত্রী। এগিয়ে যাও।’ আবার অন্য কেউ বলেছেন-‘ কি দারুণ, অসাধারণ’।

আসলে আজকাল সোশ্যাল মিডিয়ায় কোন কিছু ভাইরাল হতে সময় নেয় না। এর জন্য প্রয়োজন শুধুমাত্র দক্ষতার। আপনি যদি একজন ভালো গায়ক বা নৃত্যশিল্পী হন তাহলে তো কোন কথাই নেই। সে সমস্ত মুহূর্ত ভাইরাল হয়ে পড়ে দ্রুত গতিতে। আর অনেকেই এখন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্ম গুলিকে মঞ্চ বানিয়ে নিজেদের প্রতিভা প্রস্ফুটিত করে পৌঁছে যাচ্ছেন লাখো মানুষের কাছে। কিন্তু, এই তরুনির ক্ষেত্রে একটু আলাদা। সে তো নিজের স্কুলের মঞ্চে দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছিলেন, সেখানে উপস্থিত কেও তার নাচ রেকর্ড করে পোস্ট করে।

Related Articles