×
ভাইরাল

স্কুলের মধ্যে দুর্দান্ত ম্যাজিক দেখিয়ে ভাইরাল পড়ুয়া, রইল ভিডিও

বিজ্ঞাপন

একটি ছোট্টো বাচ্চার দুর্দান্ত ম্যাজিক করার কৌশল দেখে অবাক হয়ে গেলেন নেটিজেনরা। এখনকার যুগে ট্যালেন্টের কোনও শেষ নেই। সদ্যোজাত থেকে ১০০ বছর সবাই ট্যালেন্টেড। সদ্যোজাতদের মধ্যে অনেকেই জন্মানোর পরেই হাঁটতে শুরু করে দিচ্ছে, আবার কেউ কেউ জন্মের পরেই আল্লু অর্জুনের (Allu Arjun) মতো ‘পুষ্পা’র (Pushpa) স্টাইল দিচ্ছে। আবার ১০০ বছরের বৃদ্ধাদের মধ্যে কেউ একই এত স্ট্রং যে এই বয়সেই একেকটা হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত নাচছেন। সুতরাং বুঝতেই পারছেন, এখন যুগ কতটা উন্নত। আর এইসবের খোঁজ দিচ্ছে আমাদের সোশ্যাল মিডিয়া।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখান থেকে আমরা গোটা বিশ্বের সঙ্গে যোগাযোগ রাখতে পারি। নেটদুনিয়া প্রতিনিয়ত আমাদেরকে আজব আজব ঘটনা এবং একেকটা অসাধারণ প্রতিভার সঙ্গে আলাপ করাচ্ছে। হ্যাঁ, আজকে আমাদের সন্ধানে রয়েছে এমনই একটি নজরকাড়া প্রতিভার খোঁজ। আমরা তো সবাই জানি, করোনা মরসুম কাটিয়ে অনেকদিন আগেই স্কুল-কলেজ পুনরায় খুলেছে, পড়াশোনাও জোরকদমে শুরু হয়েছে।

বাচ্চা বাচ্চা ছেলে মেয়েরা আবারো যাচ্ছে স্কুলে, বন্ধুদের সঙ্গে খেলাধুলা, একসঙ্গে পড়াশুনা করার সুযোগ পেয়ে ফের তাঁরা প্রানোচ্ছ্বল হয়ে পড়ছে। যাই হোক, আজকে আমাদের প্রতিবেদনে এরকমই একটি কিশোর। যে মাত্র ৯-১০ বছরেই একটি অসাধারণ প্রতিভার অধিকারী। ম্যাজিক দেখতে কে না ভালবাসেন, চোখের নিমেষেই গোটা বিশ্বকে ওলট-পালট করে দিতে পারে এই ম্যাজিক।

 

View this post on Instagram

 

A post shared by Sahil Saifi (@sahil.aazam)

হ্যাঁ, কিশোরটিও একটি অদ্ভূত ম্যাজিক দেখাল তাঁর শ্রেণীকক্ষের মধ্যেই। দুটি গুটি তাঁর দুটি হাতের তালুতে নিয়েছে, একটি হাত অন্য হাতের থেকে অনেকটাই দূরে। কিন্তু সে হাতের তালু উল্টালেই ঘটে যায় ম্যাজিক। তাঁর একটি হাতের তালুর গুটি আরেক তালুর নিচে চলে যায়। অথচ সবাই দেখেছে তাঁর দুটি তালুর মধ্যেই দুটি গুটি ছিল। অবাক কাণ্ড তাইনা! হ্যাঁ, সম্প্রতি এই অবাক করা ভিডিওটি Sahil Azam নামে একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে। যেখানে এখনো পর্যন্ত কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles