×
বিনোদনভাইরাল

মঞ্চের উপর স্বপ্না চৌধুরীর সাথে উদ্দাম নাচ বৃদ্ধ দাদুর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) এক পুরনো ভিডিও নেট দুনিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। প্রকাশ্য মঞ্চে স্বপ্নার উদ্দাম নাচ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। স্বপ্না দীর্ঘ কয়েক বছর ধরে নিজের নাচ ও হটনেসের মাধ্যমে দেশবাসীর মনে নিজের জায়গা তৈরি করে রেখেছেন। তার রূপে পাগল হয়েছে অনেকেই। এবারে দেখা যাচ্ছে এক বৃদ্ধ ভদ্রলোক স্বপ্নার সাথে উদ্দাম নাচ করছেন।

বিজ্ঞাপন

নেট দুনিয়ায় স্বপ্না চৌধুরীর বিভিন্ন অনুষ্ঠানের নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। দর্শকাসনে উপস্থিত মানুষেরা ছাড়া নেটিজেনরাও স্বপ্নার নাচ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপভোগ করতে পারেন। স্বপ্নার বিভিন্ন অনুষ্ঠানের নাচের ভিডিও প্রায় ইউটিউবে ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি তেমনভাবেই কোনো এক অনুষ্ঠানে স্বপ্নার নাচের এক পুরনো ভিডিও নতুন করে ইউটিউবে আবার ভাইরাল হয়েছে। যেখানে স্বপ্না বাদেও দর্শকদের মধ্যে উপস্থিত বয়স্ক ব্যক্তিকে স্বপ্নার নাচের সাথে সাথে তাল মিলিয়ে তুমুল নাচত করতে দেখতে পাওয়া যাচ্ছে।

স্বপ্না বিভিন্ন বলিউডি সিনেমা ও হরিয়ানভি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তবে তিনি মূলত প্রকাশ্য মঞ্চে নিজের পারফরম্যান্সের মাধ্যমেই এত জনপ্রিয়তা অর্জন করেছেন। ভাইরাল ভিডিওতে প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়ে তাঁকে জনপ্রিয় হরিয়ানভি গান ‘রোড পে ওয়েট করু’ (Road Pe Wait Karoon)-এর সাথে তুমুল শরীরি হিল্লোল তুলে নাচতে দেখা গিয়েছে। সবুজ সালোয়ার-কামিজ ও ওড়নায় তাঁর যৌবন যেন উপচে পড়েছে।তার নাচ দেখতে উপছে পড়া দর্শকের ভিড় হয় তার মধ্যে কিছু বয়স্ক ব্যক্তিও থাকেন।

ভাইরাল ভিডিওতে সেই চিত্রই ফুটে উঠেছে। স্বপ্না ছাড়াও দর্শক এক বয়স্ক ব্যক্তি নজর কেড়েছেন। দর্শক হিসেবে উপস্থিত এই বয়স্ক ব্যক্তি স্বপ্নার নাচের সাথে সাথে তাল মিলিয়ে তুমুল নাচতে থাকেন। এই বয়সে এসেও তাঁর এমন এনার্জি ও নাচ দেখে সকলেই মজা পেয়েছেন। Trimurti Cassettes নামক চ্যানেল থেকে ৫ বছর আগে পোস্ট করা এই ভিডিওটি ৩ লক্ষ্য ৩০ হাজার মানুষ দেখেছেন। এছাড়াও কমেন্ট বক্সে নেটিজেনরা স্বপ্না চৌধুরীর নাচের প্রশংসা করার পাশাপাশি ওই বয়স্ক ব্যক্তির প্রতিও নিজেদের ভালো লাগা জানিয়েছেন।

Related Articles