×
বিনোদনভাইরাল

ঘরের ভিতর টিভিতে গান চালিয়ে উদ্দাম নাচ হটবম্ব স্বপ্না চৌধুরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

হরিয়ানার ডান্সিং কুইন ও সংগীতশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তাঁর নাচের জাদুতে মেতে ওঠেন সকলেই। অসাধারন নাচের ভঙ্গিমায় যেন পাগল পুরো দেশ। আর এই নাচের জেরেই তিনি পৌঁছে গিয়েছিলেন দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো বিগ বসের ঘরে (Bigg Boss)। তারপর আরো আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করে বলিউডের দুটি হিন্দি সিনেমাতেও অভিনয় করেন তিনি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়েছে তার নাচের এক রিল ভিডিও। তবে এই ঘটনা নতুন নয়। হেমাশাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অসাধারণ নৃত্য পরিবেশন করে তাক লাগান স্বপ্না সুন্দরী। আর এবারো তাঁর দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে মুহুর্তের মধ্যে।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ স্বপ্না। নিজের অনুরাগীদের জন্য বিভিন্ন রিল ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন তিনি। আর এটি হল তাঁর মধ্যে একটি যেখানে দেখা যাচ্ছে, নিজের ঘরের মধ্যে তারই মিউজিক অ্যালবাম ‘ঘুঙুর’ (Ghungroo) এর বিখ্যাত গান ‘ঘুঙরু টুট জায়েগা’ (Ghungur Toot Jayega) গানের তালে তুমুল নৃত্য পরিবেশন করছেন তিনি। গানের প্রতিটি তালে তাঁর অসাধারণ ঠুমকা ও মুখের এক্সপ্রেশন একেবারে দেখার মতো। লাল ঘাগড়া ও সাদা টপ তাঁর সঙ্গে খোলামেলা চুল ও স্বল্প স্নিগ্ধ সাজে বেশ লাগছে স্বপ্না সুন্দরীকে।

বলাই বাহুল্য ইনস্টাগ্রামে যখনি তিনি নৃত্য পরিবেশন করেন তখনি তাঁর নাচের ঠুমকায় কাপে গোটা সোশাল মিডিয়া। তাই তো সম্পূর্ন দেশি স্টাইলে এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে হু হু করে। ইতিমধ্যে সেটি পৌঁছে গিয়েছে প্রায় ৬ লক্ষ মানুষের কাছে সাথে কমেন্ট বক্স ভরে উঠেছে বহু মানুষের প্রশংসা মূলক মন্তব্যের। সেখানে কেউ বলেছেন-‘আমি আল্লার কাছে দোয়া করছি যে আপনি আপনার জীবনে অনেক উন্নতি করুন।’ তো কেউ বলেছেন-‘আমি আপনার নাচের খুব বড় ফ্যান। খুব সুন্দর আপনার নাচ।’

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

উল্লেখ্য, ২০২১ সালে রিলিজ হয়েছিল এই অ্যালবামটি। আর তখন যতটান জনপ্রিয় ছিল এটি এখনো ঠিক ততটাই জনপ্রিয় হয়ে রয়েছে এই গানটি। তারই গানে নতুন এই নাচ বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

Related Articles