×
বিনোদনভাইরাল

সবুজ শাড়ি ও সাদা ব্লাউজে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন এক্সপ্রেশন হটবম্ব স্বপ্না চৌধুরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

হরিয়ানার হটবম্ব, স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)! বর্তমানে তাকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। নিজের রাজ্যের সঙ্গে সমগ্র দেশজুড়ে বেশ জনপ্রিয় তিনি। অসাধারণ অভিনয়, গান বিশেষ করে দূর্দান্ত নাচের মাধ্যমে মানুষের মনে খুব সহজেই জায়গা করে নিয়েছেন স্বপ্না। সাথে তাঁর আকর্ষনীয় শারীরিক গঠন ও হটনেস সবার থেকে আলাদা করে তুলেছে তাকে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ এই অভিনেত্রী। এবারে এক রিল ভিডিও তৈরি করে নেটিজেনদের মনে ঝড় তুলেছেন স্বপ্না।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

স্বপ্না চৌধুরীর ভাইরাল রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে সবুজ গাছপালার মধ্য দিয়ে হেঁটে এসে বিভিন্ন অঙ্গি ভঙ্গিমায় ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন তিনি। আর সেই সময় তার পরনে ছিল কচি সবুজ রঙের শাড়ি ও তার সঙ্গে মানানসই সিলভার ব্লাউজ। শাড়ির সঙ্গে খোলামেলা চুল, কানে দুল ও ঠোঁটে লাল লিপস্টিকে বেশ মোহনী লাগছে তাকে। আর এই হট লুকে দরা দিয়ে কখনো বা ক্যামেরার দিকে তাকিয়ে হেঁটে আসছেন তো কখনো বা ব্যাক পোরশানে ঘুরে উন্মুক্ত পিঠ দেখাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

অভিনেত্রীর এই রিল ভিডিওটিতে যে গানটি শোনা যাচ্ছে সেটি হল ২০০১ সালে মুক্তি পাওয়া হিন্দি ‘লজ্জা’ (Lajja) মুভির সুপারহিট একটি গান। সেটি হল অলকা ইয়াগনিকের (Alka Yagnik) গাওয়া ‘বারি মুসকিল বাবা বারি মুসকিল’ (Badi Mushkil) গানটি। সেই সময় এই গানে বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) দুর্দান্ত ডান্স পারফরম্যান্স নজর কেরেছিল দর্শকদের। তবে বর্তমানে এই গানের একটি নতুন ডিজে ভার্সন তৈরি হয়েছে। যা আগের মতো এবারো বেশ সুপারহিট হয়েছে। এই ডিজে গানেই রিল ভিডিও তৈরি করেছেন স্বপ্না।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

স্বপ্না নিজস্ব ইন্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। বলাই বাহুল্য ইতিমধ্যে তাঁর রিল ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ১৫৯ হাজারো মানুষ সঙ্গে রয়েছে হাজার হাজার মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ খুব সুন্দর ও অসাধারণ তোমার এই লুক।’ তো কেউ বলেছেন-‘ আপনার তো কথাই আলাদা স্বপ্না ম্যাডাম।’ আর বেশিরভাগটাই লাভ ও আগুন ইমোজিতে ভরে উঠেছে তার কমেন্ট বক্স। এর থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে স্বপ্না চৌধুরীকে শাড়ীতে দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের।

Related Articles