×
বিনোদনভাইরাল

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ হটবম্ব স্বপ্না চৌধুরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

মার্কেটে এখন ‘পুষ্পা’ (Pushpa) ছবির একেকটা ট্রেন্ডিং গানের পাশাপাশি রয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটিও। সুতরাং একের পর এক ট্রেন্ডিং-এ ছয়লাপ নেটদুনিয়া এখন! এই গানটির জাদুতে এখনও বুঁদ গোটা নেটপাড়া। শুধু দেশে নয়, ভুবন বাদ্যকরের এই ‘কাঁচা বাদাম’ গানটি এখন রাজত্ব করছে বিদেশেও। এই গানটি ভাইরাল হতেই আমজনতা থেকে সেলিব্রিটি সবাই একাধিক ভিডিও বানিয়ে ফেলেছেন। সব জায়গায় এখন ‘কাঁচা বাদাম’ গানের জয়জয়গান। এমনকী বাদামকাকুও এখন সোশ্যাল স্টারে পরিণত হয়েছেন। মাধুরী দীক্ষিত থেকে টেরেন্স, কিলি পল সবাই এই গানে পা মিলিয়েছেন। বোধ হয় এই তালিকায় এতদিন বাদ ছিলেন ইন্টারনেট সেনসেশন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। এবার অনুরাগীদের সেই স্বপ্নই পূরণ করলেন স্বপ্না।

বিজ্ঞাপন

তিনি এবার একটি রাজস্থানী পোশাকে নিজেকে সজ্জিত করে ‘কাঁচা বাদাম’ গানের তালে দুর্দান্ত নাচলেন।এমনকী তাঁকে সঙ্গ দিলেন একজন হ্যান্ডসম যুবকও। এই গানের ইন্টারনেট সিগন্যাচার স্টেপেই পা মেলালেন দুজনে। যা দেখে স্পষ্ট মনে হচ্ছে, যে স্বপ্নার পাশাপাশি ওই যুবকও অত্যন্ত দক্ষ নাচে। যা দেখেই নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন।

একদিকে স্বপ্নার মাতাল করা শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকা, অন্যদিকে ওই যুবকের দারুণ ডান্স পারফরম্যান্স। যা দেখে রমণীরা রীতিমতন ক্রাশ খেয়েছেন। খোলা মাঠের মধ্যেই দুজনে সুন্দর নাচ পরিবেশন করলেন। স্বপ্নার দুর্দান্ত নাচের স্টাইল এবং তুখর এক্সপ্রেশন, অঙ্গভঙ্গির পারদর্শীতা সবটা দেখেই মাতোয়ারা গোটা সাইবারবাসী।

 

View this post on Instagram

 

A post shared by VIVEK RAGHAV (@vivek_raghavofficial)

যদিও স্বপ্না চৌধুরী, নিজেই একজন সোশ্যাল স্টার। তাঁর ভিডিও দুর্দান্ত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।ইনি বিগ বসের একটি সিজনেও গিয়েছিলেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করেছেন।
সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন প্রতিনিয়ত মানুষ আপগ্রেড হচ্ছে। আসলে সোশ্যাল মিডিয়া মানেই এখন মুঠোফোনের চাহিদা, যার মাধ্যমে আমরা গোটা বিশ্বের সঙ্গে প্রতিনিয়ত সংযোগ রাখতে পারছি। আট থেকে অষ্টাদশী সবারই নিজেদের প্রতিভার ভিডিও এখানে ভাইরাল হচ্ছে। সেলিব্রিটিরা থেকে ঘরোয়া মহিলারা সবাই ট্রেন্ডিং গানের তালে তাল মেলাতে ব্যস্ত।

Related Articles