×
ভাইরাল

নাইটি পড়ে মেলার মধ্যে স্যান্ডি সাহা, কাণ্ড দেখে অবাক নেটবাসী, রইল ভিডিও

বিজ্ঞাপন

তাঁর পোশাক বলতে নাইটি, যদিও তাঁর জনপ্রিয়তার নেপথ্যে নাইটিও দায়ী বলা চলে। নাইটি পরেই বিমানে উঠে বেড়াতে গিয়েছিলেন তিনি, আবার সেখান থেকে ভ্লগ বানিয়ে ফিরেছেন। সুতরাং, তিনি যখনই রাস্তায় নামবেন সোশ্যাল মিডিয়ায় উঠে আসবেনই। কার কথা বলছি নিশ্চয়ই বুঝতে পারছেন? হ্যাঁ, সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা (Sandy Saha) আজকে আমাদের আলোচ্য বিষয়। সম্প্রতি তিনি, নাইটি পরেই মেলায় চলে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

সিঁথির মোড়ের মেলায় হাজির হলেন আমাদের সেলিব্রিটি ইনফ্লুয়েন্সার। আর তিনি যেখানেই যাবেন, কিছু না কিছু খবর বানিয়েই আসবেন। সুতরাং, বুঝতেই পারছেন নিশ্চয়ই ধামাকা সৃষ্টি করে এসেছেন স্যান্ডি মেলায় গিয়ে, তাইতো আজ তাঁর নাম উঠেছে সোশ্যাল মিডিয়ায়। জানেন সেখানে গিয়ে কী কী করলেন স্যান্ডি? ইমিটেশনের গয়নার দোকানের মালিকের ছেলেকে ধরে সেকি টানাটানি তাঁর। এমনকি একসঙ্গে ফুচকা খেলেন, দোলনা চড়লেন। আর নাগরদোলায় চড়তে গিয়ে চিৎকার করে বলেন, ‘আমার নাইটি খুলে গেল’!

স্যান্ডির সেই দৃশ্য এক্কেবারে দেখার মতন ছিল! এই ভিডিওটি দেখে দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা, তা আর বলতে! অন্যদিকে, কিছুদিন ধরেই খবরে আছেন স্যান্ডি। কেননা, সম্প্রতি খবর এসেছে, টলিউডে ডেবিউ করতে চলেছেন স্যান্ডি, তাও আবার কালার্স বাংলার হাত ধরে।

জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে (Basantabilash Mesbari) শ্রীতমা ভট্টাচার্যর (Sritama Bhattacharya) ভাইয়ের ভূমিকায় থাকবেন স্যান্ডি। যে চরিত্র এক্কেবারে দুষ্টমিতে ভরা। যদিও এর আগেও, এমটিভির জনপ্রিয় শো রোডিস-এ (Rodies) দেখা গিয়েছিল তাঁকে প্রতিযোগী হিসেবে।কিন্তু সেখান থেকে এলিমিনেট হয়ে গিয়েছিলেন তিনি মাঝ পথেই। শুরু থেকেই জনপ্রিয়তার শিখরে ছিলেন স্যান্ডি, তাইতো ‘কাদা কাদা’ থেকেই আজ ধারাবাহিকের দোরগোড়ায় স্যান্ডি।

Related Articles