×
ভাইরাল

ইন্টারভিউ নিতে আসা যুবককে ক্যামেরার সামনে কষিয়ে থাপ্পড় রানু মণ্ডলের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ইউটিউবারদের অপমানের যোগ্য জবাব দিলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mandal)। সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে যেখানে এক নতুন ইউটিউববারকে কষিয়ে থাপ্পড় মারছেন রানু মন্ডল। ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে বলছেন রানু মণ্ডলের মাথা খারাপ হয়ে গেছে আবার অনেকে বলছেন ঠিক করেছেন থাপ্পড় মেরে। আসলে কী ব্যাপার তা জানতে গেলে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

রানু মন্ডল এখন এমন একজন হয়ে উঠেছেন যাকে এক ডাকে সকলে চেনে। রানাঘাট স্টেশন থেকে তার যাত্রা শুরু হয় মুম্বাইয়ের স্টুডিওতে। গান দিয়ে নিজের পরিচিতি বানান। তবে এর মাঝে অনেক অহংকারী হয়ে যান তিনি। এরপর সেই মুম্বাই তাকে ছুঁড়ে ফেলে দেয়। ঠায় হয় পুরোনো আশ্রয়ে। এখন রানু একাই থাকেন নিজের বাড়িতে। চারিদিক ফাঁকা, মাঝে একটা ভাঙ্গা ঘর। নিজের আত্মীয় বলতে কেউই আসে না। তবে প্রায় দিন নানান জায়গা থেকে উঠতি ইউটিউবাররা আসেন ভিডিও বানাতে রানু মণ্ডলকে নিয়ে।

সম্প্রতি, এক দল ছেলে রানুর বাড়িতে উপস্থিত হয় ভিডিও বানানোর জন্য। ভিডিওতে রানুকে নাচ গান করতে বলা হলে রানু নাচ গান করে। রানুকে জিজ্ঞাসা করা হয় সে কোথায় প্রস্রাব করে? রানু বলেন যে তিনি বারন্দায় প্রস্রাব করেন, তারপর জল ঢেলে দেন। এরপরেই ওই ইউটিউবার রানুকে বলে বসেন যে তার মাথায় উকুন। রানাঘাট স্টেশনে ভিক্ষা করার সময় তার মাথায় উকুন আসে। কথাটা শুনে “শালা মিথ্যাবাদী” বলে চেঁচিয়ে ওঠেন তিনি এবং ছেলেটির গালে জোড়ে থাপ্পড় মারে।

অবশ্য পরে জানিয়েছেন ভিডিওটি মজার ছলে বানানো। তবে রানু মন্ডল আরো জানান, মাথায় উকুন মজাটা নিতে পারি না আমি। তাই কথাটা শুনে সত্যি রেগে গিয়েছিলাম। সম্প্রতি এই ভিডিও নিয়ে অনেকেই নিন্দা করেছেন। অনেকের বক্তব্য, এই ধরনের কুৎসিত মজার কোনো মানে হয় না। সামান্য লাইক কমেন্ট সাবস্ক্রাইব করার জন্য এই ধরনের মজা অপ্রাসঙ্গিক এবং ক্ষতিকর। নিজের চোখে দেখে নিন রানুর ভিডিওটি।

Related Articles