×
ভাইরাল

‘আমারও তো সাধ ছিল’, খালি গলায় জনপ্রিয় বাংলা গান গেয়ে ফের লাইমলাইটে রানাঘাটের রানু মন্ডল, রইল ভিডিও

বিজ্ঞাপন

আবারও লতা মঙ্গেশকর(Lata Mangeshkar) —এর গান গেয়ে লাইম লাইটে রানা ঘাটের রানু মন্ডল(Ranu Mondal)।সম্প্রতি তার ভিডিও ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন। অবশ্য কিছু মানুষ কটাক্ষের তীর ছুঁড়ে দিতে ভুলে জাননি। তবে এবারের ভিডিওটিতে সত্যি তার গানে চোখ ভিজেছে অনেকেরই। দু সপ্তাহ আগে গানের ভিডিওটি পোস্ট করা হয়েছে। তারপর থেকেই চর্চায় রয়েছেন তিনি। আপনাদের জন্যে রইলো গানের ভিডিওটি।

বিজ্ঞাপন

সঙ্গীত জগতের সরস্বতী বলে পরিচিত প্রয়াত গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক প্যায়ার কে নাগমা হ্যা’ (Ek Pyar Ka Nagma Hai) গানটি গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন রানু মন্ডল। এর পরে বিখ্যাত গায়ক এবং সুরকার হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) হাত ধরে বলিউডে পাড়ি দিয়েছিলেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল হিমেশের সাথে গাওয়া তাঁর গান ‘তেরি মেরি কাহানি’(Teri Meri Kahani)। গানটি সুপারহিটও হয়েছিল। তবে ভাগ্যের ফেরে এখন সবই অতীত।

সম্প্রতি আবারও লতা মঙ্গেশকরের ‘আমারও তো সাধ ছিল আশা ছিল মনে’ গানটি রানু মন্ডলকে লাইম লাইটে নিয়ে আসে।  আজও গানকে যে তিনি কতটা ভালোবাসেন তারই প্রমাণ মিললো। নিজের ঘরে বসেই তিনি গান ধরেছে ‘আমারও তো সাধ ছিল’। তার গায়কীর মাধ্যমেই লতা মঙ্গেশকরের স্মৃতি যেন ফিরে এলো। এত দ‍রদ তার কন্ঠে যেন গানে গানে রানুদি বলে ফেললেন তার জীবনের কথা।

জীবনের  উত্থান যেমন দ্রুতগতিতে হয়ে ছিলো!নিজের দোষে পতনও হয়েছে খুব তাড়াতাড়ি। বর্তমানে আগের মতোই অর্থকষ্টে ভুগছেন তিনি। সম্প্রতি তাঁর কোনো গানের এলবামও রিলিজ হয়নি। তবে গান গাওয়া তিনি বন্ধ করেননি। সাম্প্রতিক কালের যেকোনো গান তাঁর গলায় শোনা গিয়েছে। সেই নিয়ে অনেক মিম বেরিয়েছে, আবার কেউ কেউ প্রশংসা করেছেন। তবে এইবারের রানু দির গানে চোখে জল আসতে বাধ্য।

Related Articles