×
ভাইরাল

খালি গলায় ‘দোল দোল’ গান গেয়ে ফের লাইমলাইটে রানু মন্ডল, তুমুল কটাক্ষের শিকার গায়িকা

বিজ্ঞাপন

দিন কয়েক ধরেই বলিউডের মেলোডি কিং অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কন্ঠে একটি গান মারাত্মক পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে এত বড় মাপের একজন গায়ক, তাঁর গলা বলুন বা ব্যক্তিত্ব সবটাই মানুষের মনকে জয় করতে একেবারে ওস্তাদ। মুর্শিদাবাদের ছেলে হয়েও বলিউডের মত একটি জায়গায়, নিজেকে সুপ্রতিষ্ঠিত করার জোর সবার থাকে না। শুধুমাত্র কণ্ঠ দিয়েই এখন গোটা দেশের মানুষের মনে রাজ করে যাচ্ছেন গায়ক। যাই হোক, সম্প্রতি গায়কের কন্ঠের বহু পুরোনো দিনের গান ‘দোল দোল দোল’ গানটি ব্যপক পরিমানে ভাইরাল হয়েছে। এই গানের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন অনেকেই। এবার অরিজিতের এই গানটা ক্যামিও ভার্সনে গাইলেন রানাঘাটের সোশ্যাল গায়িকা রানু মন্ডল (Ranu Mondal)।

বিজ্ঞাপন

হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয় এটাই অরিজিৎ সিং এবং রানু মন্ডলের ডুয়েট গানটা! তবে না একসঙ্গে নয়, অরিজিতের গানটাই এবার রানু দি তাঁর কন্ঠে জায়গা দিলেন। ২০১৯ সালে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) একটি জনপ্রিয় গান গেয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন রানু মন্ডল। এরপর থেকেই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। সোশ্যাল স্টার হয়ে অনেকই খ্যাতির শিখরে পৌঁছেছিলেন রানু মন্ডল।

কিন্তু এই সৌভাগ্য তাঁর অল্প কিছুদিনের জন্যেই সীমিত ছিল। যাই হোক, সম্প্রতি, অরিজিতের ‘মি দোলকার দারইয়াছা রাজা’ ও ‘দে দোল দোল দোল’ (De Dol Dol Dol) গানটি একসঙ্গে ভাইরাল হয়েছিল। এবার, এই গানটিই নাইটি পরে দাঁড়িয়ে গাইতে দেখা গেল রানু মন্ডলকে। তবে তিনি এই গানটি গাইলেও সুর বাদে এই গানের কথা সম্পূর্ণভাবেই মনগড়া ছিল।

আর এই গানটা গেয়েই তিনি ব্যাঙ্গ তৈরী করে ফেলেছেন। যে কারনেই নেটিজেনরা কমেন্ট বক্সে কার্যত নোংরা মন্তব্য করতেও ছাড়েননি রানু মন্ডলকে। অনেকেরই বক্তব্য যদি গান না পারেন গান কেন, বড় বড় শিল্পীদের অপমান করা তাঁর স্বভাবের মধ্যেই দাঁড়িয়ে গিয়েছে।

Related Articles