×
ভাইরাল

নিজের বায়োপিকে অভিনয় করার জন্য হিমেশের কাছে অনুরোধ রানু মণ্ডলের, রইল ভিডিও

বিজ্ঞাপন

আকুতি ভরা ইচ্ছে প্রকাশ করছেন রানু মন্ডল। বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার কাছে শিল্পী জানাচ্ছেন তার ইচ্ছের কথা। রানু মন্ডলকে দিয়ে একটি গান গাইয়ে ছিলেন হিমেশজি। তার পর থেকে আর ফিরে তাকাতে হয়নি রানু মন্ডলকে। তবে এখন কী এমন হলো যে তাকে আকুতি করতে হচ্ছে?

বিজ্ঞাপন

বলিউড তথা গোটা ভারতের প্রথম সারির সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। গানের রেকর্ড, কখনও নিজেও গান গেয়ে থাকেন, বিদেশে শো আবার অবসর সময় গানের রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায়। এমনই ব্যস্ত রুটিন সঙ্গীত পরিচালকের। অন্য দিকে রানু মন্ডল থাকেন রানা ঘাটে। তিনিও ব্যস্ত কাজে, আর সেই কাজের জন্যেই পাশে দরকার হিমেশ রেশমিয়া কে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো রানু মন্ডলের জীবন কাহিনী অবলম্বনে তৈরী হতে চলেছে একটি সিনেমা। কিছু দিন আগে সেই গুঞ্জনের সত্যতার প্রমাণ পাওয়া গেছে। সিনেমাটি হিন্দী ভাষায় তৈরী হচ্ছে। “মিস রানু মারিয়া” জন্যেই সঙ্গীত পরিচালকের কাছে আকুতি ভরা ইচ্ছে প্রকাশ করলেন শিল্পী। কারণ সঙ্গীত জগতে রানু মন্ডলের পাশে দাড়িয়ে হিমেশ রেশমিয়ার গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন।

সিনেমায় হিমেশ জির চরিত্রের জন্য বহু বার “মিস রানু মারিয়া” নির্মাতারা হিমেশ রেশমিয়ার কাছে অরুরোধ করেছেন। তবে কোন প্রকার উত্তর সঙ্গীত পরিচালক দেননি। এই বার হিমেশজির কাছে অনুরোধ করলেন রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার ‘তেরি মেরি’ গানটি গেয়ে ধন্যবাদ জানিয়ে এই সিনেমায় হিমেশজির চরিত্রে হিমেশজি কেই অভিনয় করার অনুরোধ। দেখা যাক সঙ্গীত পরিচালক এবার কী করেন!

Related Articles