×
ভাইরাল

চোখে সানগ্লাস পরে জনপ্রিয় হিন্দি গান গেয়ে ফের লাইমলাইটে রানাঘাটের রানু মন্ডল, রইল ভিডিও

বিজ্ঞাপন

মুখে এক গাল হাসি চোখে রোদ চশমা পরে খালি গলায় হিন্দি গান গেয়ে মুগ্ধ করলেন রানা ঘাটের রানু মন্ডল (Ranu Mandal)। শেষমেষ কোন ইউটিউবারের ভিডিওতে সামনে এলো রানু দেবীর গান। এই দেখে বেশ খুশি নেটিজেনদের একাংশ। কিছু দিন আগে অব্দি তার কাজে অতিষ্ট হয়ে উঠেছিলেন সকলে। আবার চেনা আদলে সকলের প্রিয় রানু দিকে দেখে স্বস্তির নিশ্বাস নিচ্ছে নেটিজেন। আপনাদের জন্যে রইলো ইউটিউবের ভিডিওটি।

বিজ্ঞাপন

অনেকের মতে ছোট ছোট ইউটিউবাররা নিজেদের ব্যবসা বাড়াতে রানু মন্ডলের বাড়িতে এসে উপস্থিত হন। তেমন অন্যান্য ইউটিউবারদের মতো নিজের চ্যানেলে সাবস্ক্রাইবার এবং ভিউজ বাড়াতে রানু মণ্ডলের বাড়িতে পৌঁছে গেছিলো ইউটিউবার অর্পণ রায় (Arpan Roy)। তবে তিনি নিজের ভিডিওতে রানু মণ্ডলের সাথে নাচ বা গালাগালি নয় ক্যাপচার করলেন রানু মণ্ডলের খালি গলায় হিন্দি গান।

সম্প্রতি গান থেকে দূরেই দেখতে পাওয়া যায় রানু দিকে। তিনি নাকি ইউটিউবারদে উপদ্রবেপ জন্যে পাগল হয়ে গেছেন। তাদের জন্যে রোজ রেওয়াজ পর্যন্ত করতে পারেন না। তারা সকলে রানু দির বাড়িতে এসে নিজেদের চ্যানেলের ভিডিউজ বাড়ায় তবে খেতে দেয় না, পয়সা দেওয়া না এমন কী গান গাইতেও বলে না। তবে অর্পণের রিকোয়েস্ট প্রথম বিখ্যাত গান ‘গোরি তেরা গাঁও বারা পেয়ারা’ গানটি গাওয়ার পরে আরো একটি গানের আর্জি জানায়।

রানু মন্ডল বিনা প্র্যাকটিসে আরো একটি জনপ্রিয় হিন্দি গান ‘ও তুম হি থে’ গানটি গাইলেন। তার গান শুনে নেটিজেনদের বিশাল অংশ বেশ খুশি। সকলে বলছেন আবার মাঠে ফিরছেন রানু মন্ডল। এবারে গানে গানে গোল দেবেন। ইতিমধ্যে ভিডিওটিতে ২ হাজারের বেশি ভিউজ এসেছে।

Related Articles