×
ভাইরাল

অবাক কাণ্ড, মালিকের জন্য ২ কিমি পথ পায়ে হেঁটে রোজ খাবার পৌঁছে দেয় পোষ্য কুকুর, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

মানব সভ্যতার প্রারম্ভ কাল থেকেই কুকুর মানুষের একটি নিবিড় সম্পর্ক রয়েছে। কুকুর একটি অনুগত এবং বিশ্বস্ত প্রাণী। কুকুর বহু বছর ধরে মানুষের প্রতি অনুগত্য বজায় রেখে এসেছে। অপরদিকে মানুষও কুকুর জাতির প্রতি বিশুদ্ধ ভালোবাসা দিয়েছে এবং বিশ্বস্তের জায়গা দিয়েছে। তেমনি একটি বিষয়ে সাক্ষী হয়ে রইল নেট দুনিয়া। বহুদূর পথ অতিক্রম করে মালিকের জন্য টিফিন পৌঁছে দেওয়ার ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা, যেখানে আমরা পৃথিবীর যেকোন কোনায় বসে নানান ঘটনার সাক্ষী হতে পারি। আমরা দূরে থেকেও অচেনা অজানা ব্যাক্তিদের বাড়ির খবর জেনে থাকি। আমরা নিজের প্রতিভা বাদেও নিজের আশেপাশে ঘটে যাওয়া ঘটনা গুলি সকলের সাথে শেয়ার করে থাকি।তেমনই এক মিষ্টি ঘটনা ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

ইনস্ট্রাগ্রামে ‘পিঙ্কভিলা’ নামক একটি একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দু কিলোমিটার পথ হেঁটে নিজের মালিকের জন্য পোষ্য কুকুর টিফিন বক্স মুখে করে নিয়ে পৌঁছে দিচ্ছে। ভিডিওটি পোস্ট হবার পর থেকে সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হওয়া শুরু হয়েছে। জানা গিয়েছে প্রতিদিনই কুকুরটি দু কিলোমিটার পথ হেঁটে টিফিন পৌঁছে দিতে যায়। রাস্তায় গাড়ি দেখলে সাবধানতা অবলম্বন করে রাস্তার ধারে দাঁড়িয়ে পরে।

ভিডিওতে একটি জার্মান শেফার্ড কুকুরকে দেখতে পাওয়া গেছে। যার নাম শেরু। প্রভুর প্রতি অনুগত্য দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। শেরু শুধু বিশ্বস্ত নয় দায়িত্বশীল পোষ্য। তার নিজের সাবধানতা খেয়াল রেখে যেভাবে প্রতিদিন মালিকের কথা ভেবে টিফিন পৌঁছে দেয় তা এক আশ্চর্য্য কান্ড। শেরুর এই ভিডিওটি দেখে প্রচুর মানুষ প্রশংসা করেছে এবং তাকে ভালোবাসায়ও দিয়েছে।

Related Articles