×
ভাইরাল

শাড়ি পরে মিঠুন চক্রবর্তীর গানে উদ্দাম নাচ বৃদ্ধা ঠাকুমার, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বয়সকে তুড়ি মেরে এক ৭০ বছরের বৃদ্ধার নাচ দেখে হতবাক হয়ে গিয়েছেন সবাই। আজকাল ট্রেন্ডিং গানগুলির এত ভিড়েও হারিয়ে যায়নি একেকটি মাইলফলক সৃষ্টিকারী পুরোনো দিনের হিন্দি বা বাংলা গানগুলি। আসলে পুরোনো দিনে এমন কয়েকটি গান আছে যে গুলি যুগ যুগ ধরেই অমর থেকে যায়। তেমনি একটি গান হল জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর গাওয়া ‘কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি’। গানটি হাসির হলেও এর মধ্যে একটি আলাদাই উত্তেজনা রয়েছে। বয়স্ক ঠাকুমাদের জন্যে এই গানটি দারুণ মজাদার, আশি হলেও তাঁদের মনে আত্মবিশ্বাস জাগিয়ে তুলতে হবে যে, তাঁদের বয়স এখনো ২০ তে ঠেকে রয়েছে।

বিজ্ঞাপন

এবার একটি নতুন ভিডিও ভাইরাল হল, সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া এখন হাসি, মজা, দুর্ঘটনা, বিভিন্ন খবরাখবরের আঁতুর ঘর হয়ে উঠেছে। নিত্যদিনই হরেকরকমের মজাদার ভিডিও ভাইরাল হচ্ছে এখানে। আর এই সমস্ত ভিডিওগুলি সাধারণ মানুষের একমাত্র বিনোদনের রসদ হয়ে উঠেছে।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বয়সকে এক্কেবারে বুড়ো আঙুল দেখিয়ে ৭০ এর উপরের একজন বৃদ্ধা হিন্দি গানের সঙ্গে সঙ্গে নাচছেন। এমনকী তাঁর নাচ হার মানিয়ে দেব যেকোনো অল্প বয়সী যুবক যুবতীদেরকেও। তাঁর সাবলীল ভঙ্গিমায় নাচ দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

এই বয়সেও তিনি হিন্দি রিমিক্স গানে ফাটিয়ে নাচ করছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তাঁর বাড়ির সামনে উঠানে চরম জোরে বক্স বাজছে। আর সেই বক্সের তালে তালে সাদা রঙের শাড়ি পরে বৃদ্ধা রীতিমতো খোশ মেজাজে নাচছেন, তাঁর চুলে ধরেছে পাক। আর গানটি ছিল, বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীর ‘মুঝকো পিনা হে পিনে দো’ (Mujhko Pina Hain Pine Do) গানের রিমিক্স ভার্সন। ‘এস টেক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই মজাদার ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে ইতিমধ্যেই কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে। এমনকী ভিডিওর নিচে কমেন্টবক্সে সবাই মিঠুন চক্রবর্তীকেও হার মানিয়েছে এই বৃদ্ধা সেটাও দাবি করেছেন।

Related Articles