×
ভাইরাল

অনুষ্ঠান বাড়িতে ‘Saami Saami’ গানে উদ্দাম নাচ বৃদ্ধা ঠাকুমার, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বয়স কেবল সংখ্যা মাত্র, কথাটা শুনে ছিলাম সকলেই এবার কথাটার মানে বুঝতে পারা গেলো। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে বৃদ্ধ মহিলার কান্ড দেখে সকলের চোখ কপালে ওঠার জোগাড়। এই বয়সেও এত এনার্জি সত্যি ভাবনার বাইরে। ভিডিওটি শেয়ার করা মাত্রই ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ার সর্বত্র। বুঝতে পারছেন না তো কোন ভিডিওর কথা বলছি? তবে চটজলদি পড়ে ফেলুন প্রতিবেদনটি।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় প্রায় রোজ হাজারের বেশি ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তেমনি ভাবেই ভাইরাল হয়েছে বৃদ্ধ দিদার নাচের ভিডিওটি। তবে এই ভিডিওটি সকলকে চমকে দিয়েছে। নব্বইয়ের কাছাকাছি বয়সী এক মহিলার এনার্জি দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। অনেকের মতে সাউথ অভিনেত্রী রশ্মিকাকেও পিছনে ফেলে দিয়েছেন দিদা।

গত বছর ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)র দুর্দান্ত অভিনীত ‘পুষ্পা’ (Pushpa: The Rise) সিনেমাটি। সিনেমাটি যেমন দর্শকদের মন ছুঁয়েছে, তেমনি ভাবে সিনেমার সিনেমার প্রতিটি গান ও ডায়লগ তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। সিনেমা রিলিজ হওয়ার এত দিন পর আজও সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই এই গানগুলি ব্যবহার করে রিল ভিডিও বানাচ্ছেন। বিশেষ করে ‘সামি সামি’ (Saami Saami) গানে সকলেই রশ্মিকা মন্দনাকে অনুসরণ করে রিলস বানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

ভাইরাল হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে এক অনুষ্ঠান বাড়িতে ‘পুষ্পা’ সিনেমার ‘সামি সামি’ গানের DJ ভার্সান গানের প্রতিটি বিটে দুধর্ষ এনার্জির সঙ্গে নাচ করছেন এক বৃদ্ধা। রশ্মিকার মতোই একটু উঁচু করে শাড়ি পড়ে নিজের স্টাইল এবং কিছু রশ্মিকার মতোই সিগনেচার স্টেপগুলি করতেও দেখা গেছে দিদাকে।

Related Articles