×
ভাইরাল

যুবকের সাথে তাল মিলিয়ে ‘Dholida’ গানে দুর্দান্ত নাচ বৃদ্ধা ঠাকুমার, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘এজ জাস্ট এ নাম্বার’ অর্থাৎ বয়স হলো কেবল একটি সংখ্যা। আপনি মনে যদি করেন তবে কুড়ি বছরেই আপনি বুড়ি আর আপনি যদি মনে করেন, বয়সের সংখ্যা বাড়ুক আপনি সব সময় একই রকম থাকবেন তবে তো কিছু বলারই থাকে না। সব কিছুই আপনি জয় করতে পারবেন। এমনই দুর্ধর্ষ এনার্জি দেখতে পাওয়া গেলো এক বৃদ্ধা ঠাকুমার মধ্যে। সুপারহিট হিন্দী ‘ঢোলিড়া’ (Dholida) গানের সাথে ঠাকুমার উদ্দাম নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ঠাকুমার নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

আমাদের দেশে লোক নৃত্যর প্রচলন রয়েছে বহু কাল ধরে। বিভিন্ন স্থানের নিজেদের একটি নৃত্য কলা রয়েছে। যা পরম্পরার ধারায় বছরের পর বছর ধরে চলে আসছে। তেমনি এক খুব বিখ্যাত লোক নৃত্য হলো গুজরাট রাজ্যের ‘গরবা’ (Garba) নৃত্য । গুজরাটে নবরাত্রি সহ বিভিন্ন অনুষ্ঠানে এই নৃত্য দেখতে পাওয়া যায়। সত্তর বছর বয়সের বেশি এক ঠাকুমার দেখা মিললো এনার্জি ভরপুর গরবা নাচ করতে।

হলুদ রঙের সাদামাটা শাড়ি পরে ঠাকুমাকে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত এই বছরের সুপারহিট ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) সিনেমার বিখ্যাত গান ‘ঢোলিড়া’র (Dholida) সাথে গরবা নাচ করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখতে পাওয়া গেছে এক স্টুডিওতে এক যুবকের থেকে নাচ শিখছেন বয়স্ক ঠাকুমা। কিছু স্টেপ তার ট্রেনার শিখিয়ে দেওয়ার পরেই নিজের থেকেই দারুন সুন্দর নাচতে শুরু করে দিলেন ঠাকুমা। সম্পূর্ণ ঘর জুড়ে ঘুরে ঘুরে তার নাচ দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by garba lovers (@garba_.lover)

‘Garba Lovers’ নামক একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ঠাকুমার এই সুন্দর নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। তিনি এই বয়সেও এই ধরণের নাচ দেখিয়ে আগেও সবার মন জয় করে নিয়েছিলেন, এবারেও সকলের মন জয় করে নিয়েছেন। ইতিমধ্যে নাচের ভিডিওটির ২০ হাজারের বেশি ভিউজ এসে গেছে। এই বৃদ্ধা ঠাকুমা গত বছর নবরাত্রির সময়ে নিজের গরবা নাচের জন্যে ভাইরাল হয়ে ছিলেন।

Related Articles