×
ভাইরাল

জনপ্রিয় হিন্দি গানে মঞ্চের উপর অসাধারন পারফরম্যান্স কাকু-কাকিমার, রইল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা কত কিছুই না দেখতে পাই। যেখানে উজাড় করে নিজের প্রতিভা তুলে ধরছেন প্রত্যেকেই। তাঁদের মধ্যে কেউ কেউ সফলতার চূড়ান্ত পর্যায়ে চলে যান, আবার কেউ কেউ ব্যর্থতার কাতারে ডুবে গিয়েছেন, তবে এখন সোশ্যাল মিডিয়া যেন সব্বার। আট থেকে আশি সবাই যে যার মতন সোশ্যাল মিডিয়ায় হল্লা মাচিয়ে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়া এখন সবার ঘর বাড়ি হয়ে গিয়েছে। যে যার মতন যা পাচ্ছে তাই করছে। সম্প্রতি এমন একটা ভিডিও ভাইরাল হল। যেখানে দেখা হচ্ছে, একজন মাঝ বয়সী ভদ্রলোক মঞ্চে উঠে এক্কেবারে দারুণ নাচলেন, তাঁকে সঙ্গ দিলেন তাঁর স্ত্রী।

বিজ্ঞাপন

লোকটিকে দেখে মনে হচ্ছে তিনি কোনও বিয়ে বাড়িতে এসেছেন এবং তাঁর স্ত্রীও চমতকার পোশাকে দাঁড়িয়ে। আর এই অনুষ্ঠানের একেবারে মঞ্চে উঠে বিপুল এনার্জি নিয়ে নাচলেন মাঝ বয়সী ভদ্রলোক। লোকটির বিপুল এনার্জি দেখে হতবাক নেটিজেনরা। লোকটির স্ত্রীর থেকেও বেশি নজর কাড়ল লোকটির নাচ, একটি জমকালো সাফারি পরে বউকে দেখিয়ে দেখিয়ে খোলা স্টেজের মধ্যেই দারুণ ঠুমকা দিলেন তিনি। তিনি গোবিন্দা (Govinda) অভিনীত একটি ছবির গান, ‘আপ কে আ জানে সে’ (Aap Ke Aa Jane se) এই গানটির সঙ্গে দূর্দান্ত নাচলেন।

এক্কেবারে গোবিন্দাকে হারিয়ে দিলেন তিনি। মাঝ বয়সে এসেও তাঁর এই উচ্ছ্বসিত দেখে তোলপাড় সোশ্যাল মিডিয়া। আর এই গানটির বিশেষত্ব হল, কাছের মানুষ আসার পর তাঁর জীবন ধন্য হয়ে গিয়েছে। হ্যাঁ, তেমনি লোকটিও তাঁর স্ত্রীকে দেখিয়ে দেখিয়ে বললেন, আপনি আমার জীবনের আসার পরেই আমার জীবন ধন্য হয়ে গিয়েছে। আর স্ত্রীও স্বামীর মতো এতো এনার্জি নিয়ে নাচতে না পারলেও তাঁকে সঙ্গ দিয়েছেন, স্বামীর বিভিন্ন ভাববাচ্যে প্রতিক্রিয়া জানিয়ে। আর লোকটির এই নাচ তাঁকে যেন বিখ্যাত সোশ্যাল সেনসেশন করে তুলল।

ইতিমধ্যেই তাঁর ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, লোকটির পারফরম্যান্স দেখে আচ্ছা আচ্ছা সোশ্যাল ইউজাররাও কেঁপে গিয়েছেন। স্ত্রীর সঙ্গে মিলেও দূর্দান্ত নাচ পরিবেশন করলেন। আর তাঁর এই ভিডিওতে মন্তব্যগুলি দেখার মতো। যেন, তাঁর নাচ সবাইকে একেবারে নাচিয়ে ছেড়েছে। মানুষ বেঁচে থাকার জন্যে প্রাণপণে লড়াই চালাতে পারবে এই ভদ্রলোকের নাচটি দেখে। সম্প্রতি Sanjeev Shrivastava নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles