×
ভাইরাল

গড়গড়িয়ে ইংরেজিতে কথা বলে সকলকে তাক লাগলেন রানাঘাটের রানু মন্ডল, রইল ভিডিও

বিজ্ঞাপন

রানুদির কন্ঠে ইংরেজি ভাষা শুনেছেন কোনোদিন? রানুদির কন্ঠে ইংরেজি শুনলে আপনিও অবাক হবেন! ২০১৯ সালে কিন্নরশিল্পী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) একটি জনপ্রিয় গান ‘এক প্যায়ার কা নাগমা’ (Ek Pyaar Ka Nagma) গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানাঘাট স্টেশনের ভিক্ষুক লতাকন্ঠী রানু মন্ডল (Ranu Mondal)। এমনকি তিনি নিজের অসাধারণ কন্ঠের জেরে ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠার পাশাপাশি মুম্বইতেও নিজের রাজত্ব তৈরি করেছিলেন।

বিজ্ঞাপন

হিমেশ রেশামিয়ার (Himesh Reshammiya) সঙ্গে তিনি কয়েকটা গান গাওয়া থেকে শুরু করে হিন্দি টেলিভিশনের নানা রিয়্যালিটি শোতেও অতিথি হিসেবেও উপস্থিত হয়েছিলেন। সুতরাং বোঝাই যাচ্ছে, সেই সময়ে রানু মন্ডল সপ্তম সাগরে ভাসছিলেন। কিন্তু রানু মন্ডলের খ্যাতি বেশিদিন স্থায়ী হয়নি, অল্প সময়ের মধ্যেই এত নাম করে যাওয়াতে অসম্ভব অহংকারী হয়ে উঠেছিলেন রানুদি। সেই কারণেই, পাবলিক তাঁকে রাতারাতি টেনে নিচে নামিয়ে দেয়। অগত্যা মুম্বই থেকে ফিরেই পুরোনো জীবনে ফিরে যান রানুদি!

বর্তমানে রানুদির জীবনযাত্রা আর্থিক দুর্দশার মধ্য দিয়ে কাটছে। মাঝেমধ্যেই বিভিন্ন ইউটিউবাররা রানুদির বাড়িতে এসে তাঁকে বিভিন্ন খাওয়ার দেওয়ার পাশাপাশি রানুদির ইন্টারভিউ নিয়ে আসেন, এবং তাঁর জীবনযাত্রা তুলে ধরেন সমাজের কাছে। তবে রানুদি ইউটিউবারদের সঙ্গে মিলে নানা রকম কান্ড ঘটান। যে কারণে তাঁর নামের পাশে সবসময়েই ভাইরাল তকমাটা জুড়ে থাকে। আপনারা রানুদিকে হিন্দি ভাষায় কথা বলতে শুনেছেন, কিন্তু রানুদিকে ইংরেজি ভাষায় কথা বলতে শুনেছেন কোনোদিনও। হ্যাঁ, আজ তাও শুনবেন।

সম্প্রতি এক ইউটিউবারের সঙ্গে সম্পূর্ন দক্ষতার সহিত ইংরেজি ভাষায় কথা বললেন রানুদি। ওই ইউটিউবার যা যা প্রশ্ন করলেন, রানুদি ঠিক তাই তাই উত্তর দিলেন ইংরেজিতে। সুতরাং বোঝাই যাচ্ছে রানুদি হিন্দি এবং ইংরেজিতে সমান দক্ষ। দর্শকরা যাতে স্ক্রিপ্টেড না ভাবে সেই কারণে ওই ইউটিউবার নিজেই জানালেন রানুদিকে কোনোরকম স্ক্রিপ্ট দেওয়া হয়নি ইংরেজি ভাষা বলার জন্যে, তিনি আপন মনেই ইংরেজি কথা বললেন। যা দেখে হতবাক হয়ে গেলেন নেটিজেনরা। সম্প্রতি এই ভিডিওটি ‘Rondhon Porichoy’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles