×
ভাইরাল

বাড়ির উঠোনে সাপের সাথে খেলা করছে ইঁদুর! ভিডিও দেখে হেঁসে খুন দর্শকরা

বিজ্ঞাপন

কখনও দেখেছেন রণক্ষেত্রে মুখোমুখি ইঁদুর সাপ, যুদ্ধের ফলাফল ইঁদুরের জয়। ছোট থেকেই জানি সাপ ইঁদুরকে গিলে খায়। বিজ্ঞান অনুসারেও সাপের খাদ্য হিসেবে ব্যাঙের সাথে রয়েছে ইঁদুরের নাম। তবে এবার ঘটলো বিরল দৃশ্য ইঁদুরের দাপটে সাপ বাবাজীবন কুপোকাত। এমন ঘটনা আগে কেউ কখনো দেখেনি এমনকি ভবিষ্যতেও এমন ঘটনা কটা দেখা যাবে সেই নিয়ে রয়েছে অনেক বড়ো প্রশ্ন। সাপ ইঁদুরের লড়াইয়ের ভিডিও দেখে নেটিজেনের চক্ষু ছানাবড়া।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর ছড়িয়ে পড়তে সময় লাগে না। মানুষ নিজের প্রতিভা প্রকাশের জন্য যেমন নেট মাধ্যমকে অনুসরণ করেছে তেমনিভাবে ঘটে যাওয়া ছোট বড় ঘটনা তুলে ধরতে সোশ্যাল মিডিয়ার অবদান অনেক বড়। বিদেশ বিভূঁইয়ে হোক কিংবা দেশের কোনার খবর সবকিছুই মুহূর্তে ভাইরাল। অনেক সময় দেখা যায় সাংবাদিকদের মতন প্রাণের ঝুঁকি নিয়ে ইউজাররা ভিডিও শুট করে নিজ নিজ প্রোফাইলে পোস্ট করে থাকেন। তেমনি এক ইউজার পোস্ট করলেন সাপ ও ইঁদুরের লড়াইয়ের ভিডিও।

সৌরভ যাদব নামক ব্যক্তিটি ইনস্টাগ্রামে রাসেল ভাইপার নামে একটি ইউজার আইডি চালাক। আইডিতে পোস্ট করা সকল ভিডিও বন্য পশু এবং সাপেদের নিয়ে। একটু ভালো করে দেখলে বোঝা যাবে আইডিতে সাপের ভিডিও সংখ্যা বেশি। বোঝাই যায় সাপ নিয়ে আলাদা এক টান রয়েছে ব্যক্তিটির। সৌরভ যাদবের প্রতিটি ভিডিও বিপুল সংখ্যক মানুষ দেখে থাকেন। তার আইডি দের লক্ষ্যের উপর মানুষ ফলো করেছে। অন্যান্য ভিডিও মতোন সাপ ইঁদুরের ভিডিওটি অনেক মানুষ দেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Saurabh Jadhav 2110 (@rasal_viper)

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে নিজের প্রাণ বাঁচাতে ইঁদুরটি রীতিমতো লড়াই করছে সাপের সাথে। কেবল মানুষ নয় প্রত্যেক জীবের নিজের জীবনের প্রতি যে দায়িত্ব রয়েছে তা প্রকাশ করল একটি ছোট ইঁদুর। সাপটি ইঁদুরটিকে অগ্রসর হলে ছোট্ট মুসিক রাজ সাপটির উপর চড়াও হয় যায়। তারপরে নিজের ছোট্ট দাঁত গুলো দিয়ে সাপটিকে কামড়ে ধরে। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মানুষজন কমেন্ট করে বলে ইঁদুরটি বাহাদুর।

Related Articles