×
ভাইরাল

মাঝ রাস্তায় দাঁড়িয়ে তৃষ্ণার্থ বানরকে বোতল থেকে জল খাওয়াচ্ছেন সহৃদয় ব্যাক্তি, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা অনেক বিরলতম দৃশ্য দেখতে পাই। এক মুঠোফোন আমাদেরকে গোটা বিশ্ব ঘুরিয়ে আনে। আর এই বিশ্বব্রহ্মান্ড দেখার সময়ে আমাদের চোখের সামনে নানারকম দৃশ্য উঠে আসে। সেইসব ভিডিওর মধ্যে সবথেকে আকর্ষণীয় ভিডিও পশু, পাখিদের।

বিজ্ঞাপন

মানুষের পাশাপাশি এখন সোশ্যাল মাধ্যমে সমানভাবে ভাইরাল হচ্ছে পশু, পাখি সরীসৃপ প্রাণীদের বিভিন্ন দৃশ্য। আর ভিডিওগুলি দেখতে মানুষ ঝাঁপিয়ে পড়ছেন। সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে উঠে এল একটি হনুমানের নজরকাড়া ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাদর খোলা রাস্তায় জল পান করছে, তাও আবার কিসে করে জানেন একটা জলের বোতল করে।

দুই হাত দিয়ে ঠিক মানুষের মতন করে সে জল পান করছে। আর তাকে জল খাওয়াচ্ছেন কে জানেন, আমাদের দেশের রক্ষাকর্তা একটি পুলিশ। খোলা রাস্তার মধ্যে তিনি বোতল নিয়ে ওই হনুমানের মুখের সামনে ধরেছেন এবং বাদরটি ঠিক মানুষের মতন করে চুমুক দিয়ে ধগধগ করে জলপান করছে।

যা কিনা, গোটা নেটপাড়া তোলপাড় করেছে। বাদরটির এহেন মানুষের মতন হাবভাব দেখে নেটিজেনরা ওই পুলিশটিরও প্রশংসা করেছে, পুলিশটি কোনো ভয় না পেয়েই তৃষ্ণার্ত বাদরটিকে যেভাবে জল খাওয়ালেন তা দেখে সন্তুষ্ট নেটপাড়া। সম্প্রতি ভিডিওটি susanta nanada ifs নামক এক ব্যক্তির টুইটার ব্যবহারকারীর প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে।

Related Articles