×
ভাইরাল

অবিকল মানুষের মতো দরদাম করে দোকান থেকে ফল কিনছে বাঁদর, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে মানুষ ব্যতীত পশু আর পাখিও সমান ভাবে ভাইরাল হয়ে থাকে। মানুষের ভিডিওর সাথে অনেকেই পশুপাখির ভিডিও’ও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকে। বাড়ির পোষা পশু-পাখি হোক কিংবা রাস্তার পশু-পাখি। সব ধরনের পশুপাখির প্রতিই আকৃষ্ট হন নেটবাসীরা। সেই জন্যেই সেই সকল ভিডিও তুমুল গতিতে হতে থাকে ভাইরাল।

বিজ্ঞাপন

সেরকমই দুটি বাঁদরের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আজকের আলোচিত ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে,এক যুবক তার পোষা দুই বাদর ছানাকে নিয়ে বাইকে করে বাজার করতে এসেছে বাজারে। বাজারে গিয়ে দুই বাঁদর ছানা বিভিন্ন ফল বাছাই করে তুলে যুবকের হাতে দিচ্ছে। তারপরে দুজনে কোলে উঠে আসছে, আবার নিজেদের পছন্দের ফল তুলে খাচ্ছে তারা।

কথায় বলে, বানর জাতি মানুষের পূর্বপুরুষ। সেই দিক থেকে দেখতে গেলে বাঁদর বুদ্ধিমান প্রাণী। তবে ভিডিওর আকর্ষণীয় বিষয় হলো বাঁদরছানা দুটি মানুষের মতোই জামা-প্যান্ট পরেছিল। এরপরে নেটিজেন আরো চমকে গেছেন যখন দেখেছেন বাজার শেষে যুবক নিজে বাইকে উঠে হেলমেট পরার পাশাপাশি বাঁদর ছানা দুটিকেও হেলমেট পরিয়ে দেয়। এই ভিডিওতে বাঁদর দুটির বুদ্ধিমত্তা যেমন প্রকাশ পেয়েছে, তেমনি যুবকের দয়াময় মানসিকতা প্রকাশ পেয়েছে।

দুই বাঁদর ছানার কার্যকলাপ দেখে বেশ আনন্দ পেয়েছেন নেটিজেনরা। এছাড়া যুবক এবং বাঁদর ছানার কার্য নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই লাইকের বন্যা বয়ে যায়, কমেন্ট বক্স উপচে পড়ে কমেন্টে। যদিও ভিডিওটি ভারতবর্ষের কোনো স্থানের নয়, বিদেশের মাটিতে শুট করা হয়েছে এই ভিডিও।

Related Articles