×
বিনোদনভাইরাল

কণ্ঠে যেন সাক্ষাৎ সরস্বতী, দুর্দান্ত সুরে রবীন্দ্রসংগীত গেয়ে তাক লাগালেন মিমি চক্রবর্তী, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
  1. চমৎকার গান গেয়ে বাংলাদেশের মানুষদের অবাক করলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।বাংলাদেশে পাড়ি দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। যদিও দিন কয়েক আগেই নিজেই বাংলাদেশে উড়ে যাওয়ার কতগুলি ছবি পোস্ট করেছিলেনন মিমি তাঁর ইনস্টাগ্রাম দেওয়ালে। কিন্তু হঠাৎ এই সময়ে মিমির বাংলাদেশে কেন ডাক পড়ল তা নিয়ে উত্তেজনার শেষ ছিল না কলকাতার দর্শকদের, মনে একাধিক প্রশ্নের সঞ্চার হতেই জানা গেল, নায়িকা একটি বিশেষ কারণেই বাংলাদেশে উপস্থিত হয়েছিলেন।

বিজ্ঞাপন

এখানেও প্রশ্ন, তাহলে কি কোনো ছবির ডাক পেলেন নায়িকা? যাইহোক, বাংলাদেশের মানুষরা কলকাতার অভিনেতাদের বেশ ভালোই পছন্দ করেন। টলিউডের তারকাদের দারুণ ক্রেজও আছে বাংলাদেশে। না কোনো ছবির জন্যে যাননি তিনি বাংলাদেশে। ব্যপারটা হল, কিছুদিন আগেই বাংলাদেশের বরিশালে পা রেখেছিলেন এই টলি-কন্যা। জয়বাংলা নামের একটি অনুষ্ঠানে নায়িকা আমন্ত্রণ পেয়েছিলেন।

সেই ডাকে সাড়া দিয়েই ওপার বাংলায় গিয়েছিলেন তিনি। যাই হোক, ওখানে গিয়েও দর্শকদের মাতিয়ে রাখলেন নায়িকা। মঞ্চে উঠতেই, নায়িকাকে দেখে উত্তেজনায় চিল্লিয়ে ওঠে দর্শকমহল। বাংলাদেশের মানুষদের এত উত্তেজনা দেখে নায়িকাও হতবাক। তবে মজার ব্যাপার হল, সেখানে হয়ে নায়িকা ভারতের সংস্কৃতি তুলে ধরলেন, গাইলেন রবীন্দ্রসঙ্গীত। যদিও অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি এই গুণটার কথা আমরা সবাই জানি।

বেশ ভালোই গান করেন তিনি, এক্কেবারে পেশাদার গায়িকাদের মতো। বাংলাদেশে গিয়ে নিজের এই প্রতিভার সঙ্গে বাংলাদেশের মানুষদেরকে পরিচয় করিয়ে দিলেন নায়িকা। পাশাপাশি বরিশালের মঞ্চে উঠে তিনি ‘বাংলার মাটি বাংলার গান’ ও তাঁর কন্ঠে জায়গা দিলেন। এদিন তিনি একটি আকাশি বর্ণের সুন্দর পোশাকে নিজেকে মুড়িয়েছিলেন। মিউজিক ব্যান্ডের সঙ্গে নায়িকার এহেন পারফরম্যান্স একেবারে জমিয়ে উপভোগ করলেন বাংলাদেশী মানুষরা। সম্প্রতি এই ভিডিওটি Prince Entertainment নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles