×
ভাইরাল

মঞ্চের উপর মহম্মদ রফির অসাধারন গান গেয়ে সকলের মন জয় করলেন মিলন কুমার, রইল ভিডিও

বিজ্ঞাপন

প্রয়াত শিল্পী কেকে (KK) র গান গেয়ে সকলের মন জয় করছিলেন যে শিল্পী তার গলায় শোনা গেলো মহম্মদ রফি (Mohammed Rafi) সাহেবের গান। এখন আর ট্রেনে গান গেয়ে পেট চালানো নয় বা শুধু কোন সজ্জন ব্যক্তির ভিডিওর মাধ্যমে ভাইরাল ভিডিওর কথা নয়। কথা হচ্ছে ট্রেনের মধ্যে কিছু মুহূর্তের জন্য নিজের গান দিয়ে বিনোদন প্রদানকারি মিলন কুমারের (Milan Kumar)। এই প্রতিবেদনে আপনাদের আমরা জানবো কী ভাবে ট্রেন থেকে স্টেজে পৌঁছলেন মিলন বাবু।

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে মানুষ নিজের ভিতরকার সুপ্ত ট্যালেন্ট ভিডিও আকারে সকলের সামনে তুলে ধরেন। যদি কারোর মধ্যে কিছু মাত্র ট্যালেন্ট থাকে তাহলে তবে সেই ব্যাক্তি মুহূর্তের মধ্যে হয়ে যাচ্ছেন ভাইরাল। প্রতিভাবান মানুষ রাতারাতি পরিচিতি পাচ্ছেন নেটিজেনদের কাছে। রানাঘাটের রানু মন্ডল থেকে বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবনবাবু সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছেন। এই ঘটনার পুনরাবৃত্তি ঘটলো মিলন কুমারের সাথে।

অর্থনৈতিক চাপের কারণে মিলন বাবুর গানের প্রতিভা উনুনের ছাইয়ের নিয়ে চাপা আগুনের আঁচের মতো লুকিয়ে ছিলো। নিজের বাবার মতো সংসার চালাতে ট্রেনে ট্রেনে নিজের গান ফেরি করে বেড়াতেন মিলন কুমার। মিলন কুমার জাতিতে মুসলিম হলেও তাঁর কন্ঠে স্থান পেয়েছে রাম থেকে কালী। এছাড়াও কিশোর কুমার থেকে আধুনিক গান সবই গেয়ে ট্রেন যাত্রীদের মন রঞ্জন করেন বিনিময়ে পয়সা রোজকার করতেন। এমন একদিন এক ব্যাক্তি তার ট্রেনের গানের ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই ভিডিওটি হয়ে যায় ভাইরাল। সকলে তাকে চিন্তে শুরু করে।

ভিডিও গুলো ভাইরাল হওয়ার দৌলতে সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে গান গাওয়ার সুযোগ পান। স্টেজ শোয়ে অসাধারণ ভঙ্গিমায় মোহাম্মদ রফির ‘মেরা মেহেবুব আয়াহে’ (Mera Mehebub Aayega) গানটি গেয়ে সকলের মন আরো একবার জয় করেছেন। অনুষ্ঠানের ভিডিওটি ভাইরাল হওয়ার পরে অনেকেই অনুষ্ঠান আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তারা একজন গুণী শিল্পীকে যথার্থ সম্মান করেছেন তাই তাদের ধন্যবাদ যত জানানো হয় তত কম। আবার অনেকে বলছেন, ‘রানুমন্ডল এবং ভুবনবাবুর থেকে অনেক ভালো গান পরিবেশন করেছেন মিলন কুমার।’

Related Articles