×
বিনোদনভাইরাল

Manushi Chhillar: ট্রান্সপারেন্ট পোশাকে ছবি পোস্ট করে অনুগামীদের নজর কাড়লেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী, রইল ছবি

বিজ্ঞাপন

ট্রান্সপারেন্ট পোশাকে ছবি পোস্ট করে অনুগামীদের নজর কাড়লেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। বলিউডের তারকা মানেই তাঁরা শুধু দেশে নয়, বিশ্বের দরবারেও খ্যাতিমান। তাঁদের জীবন ধারণ, রাজকীয় ছাড়া কোনও অংশে কম না। তাঁদের লাইফস্টাইল থেকে, খাওয়া-দাওয়া, জীবনশৈলী সবটাই গোছানো। নায়িকাদের সেক্সি ফিগার থেকে শুরু করে তাঁদের স্টাইল স্টেটমেন্ট সবটাই আদর্শবান দেশের যুব সমাজের কাছে।

বিজ্ঞাপন

আর সেলিব্রিটিরা তাঁদের ব্যক্তিগত জীবন থেকে ফ্যাশন আপডেট প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় দিয়েই চলেছেন। সম্প্রতি, একেবারে ট্রান্সপারেন্ট লুক নিয়ে নেটিজেনদের ঘুম ওড়ালেন বলিউডের উঠতি অভিনেত্রী কাম প্রাক্তন মিস ওয়ার্ল্ড (Miss World) মানুষী চিল্লার (Manushi Chhillar)। সুইমিং পুলের ধারে নিজের চাবুক ফিগারে একটি সাদা ট্রান্সপারেন্ট পোশাকে মুড়িয়ে নজর কেড়ে নিলেন সবার। তবে তাঁর পোশাকের উঁকি ঝুঁকিতে গোপনাঙ্গ এবং বুকের ক্লিভেজ বর্তমান। ভেজা চুলে, সেক্সি পোশাকে, ভেজা শরীরে এবং ন্যুড মেকআপে নিজেকে অসাধারণভাবে প্রেজেন্ট করলেন তিনি।

সঙ্গে তো আছেই তাঁর স্টাইলিষ্ট নজরকাড়া পোজ। নায়িকা তাঁর নিজের ইনস্টাগ্রামেই এই ছবিগুলি জুড়েছেন, যা এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। সম্প্রতি, ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj) ছবির মাধ্যমে তাঁর বলিউডে অভিষেক হয়, আর প্রথমেই তিনি বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) নায়িকা রূপে অভিনয়ের সুযোগ পেয়ে যান।

যদিও এই ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারে নি। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতেন মানুষী, তিনি ভারতের ষষ্ঠতম বিশ্বসুন্দরী। তাঁর আগে ২০০০ সালে শেষ বিশ্বসুন্দরীর খেতাব জিতেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তিনিও বলিউডের স্বনামধন্য নায়িকা, এবার মিস ওয়ার্ল্ড খেতাব নিয়ে মানুষীও বলিউডে প্রবেশ করলেন। আশা করি তাঁর বাকি অভিনয় কেরিয়ার দ্রুত বেগে দৌড়বে। এছাড়া, চিকিৎসক পরিবারের মেয়ে তিনি, নিজেও চিকিৎসক ডিগ্রিধারী।

Related Articles